১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি সুমন-সম্পাদক আল-আমিন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, ০৮ আগস্ট ২০২৩

বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি সুমন-সম্পাদক আল-আমিন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: স্থানীয় তরুণ সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন ‘বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদ’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে অনলাইন নিউজপোর্টাল ‘বরিশাল ক্রাইম নিউজ’র শহীদুল্লাহ সুমনকে সভাপতি এবং স্থানীয় দৈনিক সময়ের বার্তার আল-আমিন গাজীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। মঙ্গলবার ( ৮ আগস্ট) বিকেল ৫ টায় বরিশাল নগরীর অভিজাত সেঞ্চুরি রেস্টুরেন্ট এন্ড কনভেশন সেন্টারে নয়া এই কমিটি ঘোষণা হয়।

নবগঠিত কমিটির দপ্তর সম্পাদক রাকিব হোসেনের এক ইমেল বার্তায় নতুন কমিটি সম্পর্কে অবহিত করা হয়।

এই কমিটিতে কমিটিতে বরিশালটাইমস’র হাসিবুল ইসলাম, খন্দকার রাকিব (বরিশাল ক্রাইম নিউজ), হোসেন মারুফ (আজকের তালাশ), খান তুহিন ( বরিশাল সংবাদ), প্রিন্স তালুকদার (দক্ষিণাঞ্চল), আরিফুর রহমান (দক্ষিণাঞ্চল), আনোয়ার হোসেন (দৈনিক চিত্র) এবং এসএম সজিবকে (কলমযোদ্ধা) কার্যনির্বাহী সদস্য করা হয়েছে।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি শহীদুল ইসলাম (সংবাদ প্রকাশ), লিটন বাইজিদ (দখিনের মুখ), ইমরান হোসেন (কলমের কন্ঠ), যুগ্ম সম্পাদক এসএম জাহিদ (ভোরের অঙ্গীকার), সহ-সম্পাদক আহমেদ বাইজিদ (আমাদের বরিশাল), সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ (আলোকিত প্রভাত), সহ-সাংগঠনিক সম্পাদক এম আর শুভ (সত্য সংবাদ), দপ্তর সম্পাদক রাকিব হোসেন (বরিশাল ক্রাইম নিউজ), সহ-দপ্তর সম্পাদক রহমতুল্লাহ পলাশ (মদিনা কণ্ঠ), অর্থ সম্পাদক তানজিমুল রিশাদ (আজকের সুন্দরবন), আইন সম্পাদক মেহেদী তামিম (আলোকিত বরিশাল), ধর্মবিষয়ক সম্পাদক রুবেল মোল্লা (বরিশালের আলো), প্রচার সম্পাদক ইমরান জিহাদ (কলমের কন্ঠ), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আকাশ ইসলাম ( অনুসন্ধান বিডি২৪), ক্রীড়া বিষয়ক সম্পাদক ফাইজুল ইসলাম দোলন (আজকের তালাশ) এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তানজিল (বরিশাল রুপান্তর)।

একই কমিটিতে মাহাদী হাসান (বরিশাল রুপান্তর), সাইদুল ইসলাম (বরিশাল দিগন্ত), বেল্লাল হোসেন (কলমের কণ্ঠ), রাহাত রাব্বি (দর্পণ বার্তা), শফিকুল ইসলাম, আল-আমিন খান (কুয়াকাটা প্রতিনিধি), কাশেম (বরগুনা), আজিজুল হাকিম (বরিশাল নিউজ২৪), খান রাব্বি (আজকের তালাশ), রাশেদ রায়হান (গণকণ্ঠ), রিপন রানা (আলোকিত বরিশাল) এবং সাকিল মাহমুদকে (সময়ের বার্তা) সাধারণ সদস্য করা হয়েছে।’

54 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন