১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলে বিজয় দিবসে আ’লীগের পৃথক র‌্যালি ও সমাবেশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৩ অপরাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০২১

বাউফলে বিজয় দিবসে আ’লীগের পৃথক র‌্যালি ও সমাবেশ

মোঃ জসীম উদ্দিন, বাউফল >> মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে পটুয়াখালীর বাউফলে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশ) আবদুল মোতালেব হাওলাদার নেতৃত্বে পৃথক পৃথক র‌্যালী ও সমাবেশ অনষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১৬ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশ) ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী স্থানীয় আওয়ামীলীগের দলীয় কার্যালয় (জনতা ভবন) থেকে শুরু হয়ে পৌর শহরের প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে বাউফল  সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে জনসভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ( একাংশ) তালুকদার জাহাঙ্গীরের সভাপতিত্বে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর তাৎপর্য্য বিশ্লেষণ করে প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতালেব হাওলাদার বক্তব্য রাখেন।

অপরদিকে জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর সভার মেয়র জিয়াউল হক জুয়েল উপজেলা চত্বরে স্বাধীনতা স্তম্ভে পুস্পার্ঘ অর্পন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি নিয়ে কুন্ডপট্টি আওয়ামী লীগ (একাংশ) কার্যালয়ে এসে আলোচনা সভা করেন।

 এছাড়া উপজেলা জাতীয় পার্টি, বিএনপি, বাংলাদেশ ইসলামি আন্দোলনের বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতুষ্যে ৫০বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা করে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক,প্রেসক্লাব,শিক্ষাপ্রতিষ্ঠান স্বাধীনতা স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে কুচাকাওয়াজ ও  অভিনন্দন গ্রহণ এবং ডিসপ্লে অনুষ্ঠিনে অংশগ্রহণ করেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন