২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কোমর ভাঙা কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: বরিশালে আলতাফ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৪৭ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২৩

কোমর ভাঙা কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: বরিশালে আলতাফ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরী বলেছেন, এই অপদার্থ সরকারের কোমর ভাঙা কমিশন দিয়ে দেশে সুষ্ঠু নির্বাচনের সম্ভাবনা নেই। শনিবার (১৮ মার্চ) সকাল ১১টায় বরিশাল জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপির আয়োজনে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বিএনপি একটি নির্বাচনমুখী দল। বিএনপি নির্বাচন করবে দেশ ও জনগণের মুক্তির জন্য। তার আগে দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। নিরপেক্ষ সরকার ছাড়া এ দেশে কোনো নির্বাচন বিএনপি করবে না আর কাউকে করতেও দেবে না।

তিনি আরও বলেন, দেশ এখন দুর্নীতির মহোৎসবে পরিণত হয়েছে। নিশি রাতের অবৈধ সরকার বিভিন্ন প্রকল্পের নামে কোটি কোটি টাকা দুর্নীতির মাধ্যমে বিদেশে পাচার করেছে। এর বিচার দেশের মাটিতে জনগণ ভোটের মাধ্যমে করবে।

সরকারের আগ্রাসী দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ ও কেন্দ্র ঘোষিত ১০ দফা দাবি আদায়ের লক্ষে কেন্দ্রীয় বিএনপির দেশব্যাপী কর্মসূচি দেয়। এর অংশ হিসেবে মহানগর আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় সমাবেশটি হয়।

আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ, আবু নাসের মুহাম্মাদ রহমতউল্লাহ, ইঞ্জিনিয়র আব্দুস সোবহান, আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, বরিশাল মহানগর বিএনপি যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, জিয়া উদ্দিন সিকদার জিয়া, কেন্দ্রীয় যুবদল যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন দুলাল, জাকির হোসেন নান্নু, বরিশাল মহানগর বিএনপি মহিলা দল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি, মহানগর শ্রমিকদল আহ্বায়ক মো: ফয়েজ আহমেদ খান, জাসাস মহানগর আহ্বায়ক মীর আদনান তুহিন, কেন্দ্রীয় যুবদল বরিশাল বিভাগীয় সহ-সভাপতি ও জেলা দক্ষিণ যুবদল সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচ এম তছলিম উদ্দিন, কেন্দ্রীয় যুবদল বরিশাল বিভাগ সহ-সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, বরিশাল মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাজহারুল ইসলাম জাহান এবং বরিশাল উত্তর জেলা যুবদলের সদস্যসচিব গোলাম মোর্সেদ মাসুদ প্রমুখ।

এর আগে সকাল থেকে বরিশাল নগরীর ৩০টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার প্লেকার্ড, ফেস্টুন ও মিছিলসহ বিএনপি দলীয় কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সমাবেশে শ্লোগান দিয়ে অংশগ্রহণ করে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন