১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবুগঞ্জে প্রকল্প অবহিতকরণ ও সংবর্ধনা সভা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫০ পূর্বাহ্ণ, ১১ মার্চ ২০২২

বাবুগঞ্জে প্রকল্প অবহিতকরণ ও সংবর্ধনা সভা

আরিফ আহমেদ মুন্না বাবুগঞ্জে বঞ্চিতজনের অধিকার প্রতিষ্ঠায় জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে প্রকল্প অবহিতকরণ এবং সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। সেইন্ট-বাংলাদেশের উদ্যোগে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তা বৃহস্পতিবার (১০ মার্চ) উপজেলার চাঁদপাশা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ওই অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। এসময় সেখানে চাঁদপাশা ইউনিয়নের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের ফুলেল সংবর্ধনা দেয়া হয়।

চাঁদপাশা ইউনিয়ন নাগরিক অধিকার কমিটির সভাপতি পল্লী চিকিৎসক রফিকুল ইসলামের সভাপতিত্বে ওই প্রকল্প অবহিতকরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপাশা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাঢ়ী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল করিম হাওলাদার এবং নাগরিক অধিকার কমিটির সম্পাদক ও বিমানবন্দর প্রেসক্লাব সভাপতি আরিফ আহমেদ মুন্না।

সভায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপাশা ইউনিয়নে টানা চতুর্থবার নির্বাচিত জনপ্রিয় ইউপি সদস্য মোঃ জাকির হোসেন, ইউপি সচিব মোঃ মনিরুজ্জামান, ইউপি সদস্য তাওহীদ হোসেন, মামুন খান, জুয়েল মোল্লা প্রমুখ। সেইন্ট-বাংলাদেশের প্রকল্প কর্মকর্তা হারুনার রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে প্রকল্পের লক্ষ্য-উদ্দেশ্য উপস্থাপন করেন বঞ্চিতজনের অধিকার প্রকল্পের সমন্বয়কারী এস.এম তাহাজ্জুদ হোসেন। প্রকল্প অবহিতকরণ সভার আগে সেইন্ট-বাংলাদেশের পক্ষ থেকে চাঁদপাশা ইউনিয়নের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা দেয়া হয়। #

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন