২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বিপিএল: সন্ধ্যায় মাঠে নামছে বরিশাল-খুলনা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:১৪ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২৪

বিপিএল: সন্ধ্যায় মাঠে নামছে বরিশাল-খুলনা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে আজ সন্ধ্যায় মাঠে নামছে এবারের আসরের দুই টেবিল টপার খুলনা টাইগার্স ও ফরচুন বরিশাল। দুই দলই তাদের প্রথম ম্যাচে জয়ের দেখা পেয়েছিল। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ছয়টায় ম্যাচটি শুরু হবে। নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রামের দেওয়া ১২২ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৩২ রানেই ৩ উইকেট হারায় খুলনা। তবে আফিফ হোসেনের ২৬ রান আর মাহামুদুল হাসান জয়ের ৩৯ রানে ভর করে ৪ উইকেটের জয় পায় খুলনা।

অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে এবারের আসরের অন্যতম শক্তিশালী দল রংপুর রাইডার্সকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে ফরচুন বরিশাল। রংপুরের দেওয়া ১৩৫ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই রংপুরের বোলারদের ওপর তাণ্ডব চালাতে থাকেন বরিশালের দুই ওপেনার তামিম ইকবাল ও ইব্রাহিম জাদরান। ইব্রাহিম জাদরান ১২ রানে ফিরে গেলেও তামিম করেন ২৪ বলে ৩৫ রান।

এই দুই ব্যাটারের পর মুশফিকের ২৬, মিরাজের ২০ ও শোয়েব মালিকের অপরাজিত ১৭ রান ও মাহামুদউল্লাহর অপরাজিত ১৯ রানে ভর করে ১৯ ওভার ১ বলেই ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বরিশাল। প্রথম ম্যাচেই জয় তুলে নেওয়া এই দুই দলই জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে প্রস্তুত। ক্রিকেটপ্রেমীরাও অপেক্ষায় রয়েছে জমজমাট এক লড়াই দেখার।

51 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন