১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বিয়ের দাবিতে অনশনে প্রেমিকা, উধাও প্রেমিক

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৩৩ অপরাহ্ণ, ০৪ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বিয়ের দাবিতে এক প্রেমিকা প্রচণ্ড গরম উপেক্ষা করে দুই দিন যাবত তার প্রেমিকের বাড়িতে অনশন করছেন। ঘটনাটি ঘটেছে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের নবওছিমদ্দিন গ্রামে।

জানা যায়, উপজেলার উজানচর ইউনিয়নের নবওছিমন্দিন গ্রামের দারগ আলী সরদারের ছেলে সাগর সরদার (২৬)। সে বেকু চালক ও ইটালি যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। একই গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার কন্যা কলেজ পড়ুয়া শিক্ষার্থী মুন্নী আক্তার (১৯)। ওই ছাত্রী উপজেলার একটি কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

কলেজ ছাত্রী মুন্নি আক্তার জানান, গত চার-পাঁচ বছর থেকে সাগর সরদারের সঙ্গে আমার গভীর প্রেমের সম্পর্ক। সম্প্রতি সাগর সরদার ইটালিতে কাজের উদ্দেশ্যে যেতে ইচ্ছা পোষণ করেছে এবং ওই আমাকে বিয়ের কথা বলে তার বাড়িতে আসতে বলেছে।

গতকাল (শুক্রবার) সকাল থেকে আমি আমার প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছি। সাগরের বাড়িতে আমি যখন উঠে আসি তখন সাগর দুই ঘণ্টা বাড়িতেই ছিল। এরপর কৌশলে সাগরের বাবা সাগরকে বাড়ি থেকে বের করে দিয়েছে।

সরেজমিনে শনিবার (৪ মে) দুপুরে সাগরের বাড়িতে গিয়ে দেখা যায়, ওই প্রেমিকা তার প্রেমিকের বাড়ির উঠানে বসে আছেন। শুক্রবার অনশনরত মেয়েকে ওই বাড়ির লোকেরা তাদের ঘরে আশ্রয় দেন বলে আশেপাশের বাড়ির লোকেরা জানান। এ ব্যাপারে সাগরের মায়ের কাছে জানতে চাইলে, তিনি কোন কথা বলতে রাজি হননি। এ ব্যাপারে ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার মো. আবুল হোসেন প্রামানিক জানান, বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে শুনেছি।

ছাত্রীর বড় ভাই মামুন জানান, আমার বোনের সাথে এমন ঘটনা ঘটেছে। আমি চাইনা আর কোন বোনের সাথে এমন কোন ঘটনা কেউ করুক। আমার বোনের জন্য আমি সুষ্ঠু সমাধান চাই। গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, মেয়েটির অনশনের ঘটনায় মেয়ে বাড়ির পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

75 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন