২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিশ্বমানের একাডেমি স্থাপন করবেন সাকিব

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩১ অপরাহ্ণ, ০৮ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: আইসিসির কাছ থেকে জুয়াড়ির তথ্য গোপন করার কারণে গত বছরের অক্টোবরে সব ধরনের ক্রিকেট থেকে কমপক্ষে এক বছরের নিষেধাজ্ঞা পান সাকিব। ইংল্যান্ড বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স করা সাকিবকে অবশ্য শর্তসাপেক্ষে নিষেধাজ্ঞা দেয় আইসিসি। তবে মাঠের বাইরে থাকলেও ক্রিকেটের উন্নয়নে নজর রয়েছে তার। জানিয়েছেন বাংলাদেশে একটি বিশ্বমানের ক্রিকেট একাডেমি স্থাপন করবেন এ তারকা অলরাউন্ডার।

সম্প্রতি লন্ডনের একটি অনুষ্ঠানে সাকিব বলেন, ‘আমাদের দেশে এখন অনেক সুযোগ। অনেক কিছুই করা সম্ভব। সেটার জন্য আমার সময় দরকার। আমি কিছু কিছু কাজ করছি। যখনই কোনো চ্যারিটি বা ইভেন্ট হয়, আমি চেষ্টা করি এর সঙ্গে সম্পৃক্ত থাকার। আমি যেহেতু একজন ক্রিকেটার, আমার ইচ্ছা আমার একটি একাডেমি হবে। বিশ্বমানের একটি একাডেমি হবে। সেখানে শুধু বাংলাদেশই প্লেয়ার বানাবে না। অন্যান্য দেশ থেকেও আসবে এবং ওই একাডেমিতে অনুশীলন করে যাবে। বাংলাদেশ সম্পর্কে তাদের ধারণাটা তাহলে পরিবর্তিত হবে।’

নিষেধাজ্ঞার সময়ে সাকিব যদি আইসিসির কোনো নিয়ম নীতি ভাঙেন তাহলে অতিরিক্ত আরো এক বছরের সাজা কাটাতে হবে তাকে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ২৯ অক্টোবর আবারও মাঠে নামবেন সাকিব।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন