২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বেতাগী পৌর নির্বাচনে ৩৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৯ অপরাহ্ণ, ০১ ডিসেম্বর ২০২০

হৃদয় হোসেন মুন্না, বেতাগী:: আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বরগুনার বেতাগীতে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মোট ৩৯ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মাঝে মেয়র পদে তিনজন, পৌরসভার ৯ টি ওয়ার্ডের বিপরীতে কাউন্সিলর পদে সাতাশ জন ও ৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের বিপরীতে নয়জন মনোনয়ন জমা পড়েছে বলে জানিয়েছে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার । আগামী ২৮ ডিসেম্বর নির্বাচনের মধ্য দিয়ে সূচনা হবে প্রথম ধাপের পৌরসভার নির্বাচন। আর এই প্রথম ধাপের নির্বাচনই অনুষ্ঠিত হবে এই উপজেলায়। তাই আজই ছিলো মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন।

শেষ দিন প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নিকট মনোনয়ন পত্র দাখিল করেছে অনেকে।

এর মধ্যে গতকাল মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান মহসিন (স্বতন্ত্র), জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী পৌর বিএনপির আহবায়ক ও পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান হুমায়ুন কবির মল্লিক।

রিটার্নিং কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার জানান, ইতোমধ্যে প্রার্থীদের মনোনয়নপত্র জমা যাচাই বাছাই শুরু হয়েছে। প্রার্থীরা আগামী ১০ ডিসেম্বের পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করতে পারবে। পরবর্তীতে প্রতীক বরাদ্দ করা হবে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন