২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ব্যতিক্রম পিরোজপুরের ডিসি, কুকুরকে খেতে দিলেন খিচুড়ি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৮ অপরাহ্ণ, ০৩ এপ্রিল ২০২০

বার্তা পরিবেশক, পিরোজপুর:: নোভেল করোনাভাইরাস (কোভিড-১৯) রোধে দেশবাসীকে ঘরে রাখতে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। ফলে নিম্ন আয়ের মানুষ হয়ে পড়েছে কর্মহীন। আর খাবার জুটছে না বেওয়ারিশ কুকুরগুলোরও। এমন পরিস্থিতিতে ক্ষুধার্ত অর্ধশতাধিক বেওয়ারিশ কুকুরকে খিচুড়ি খাওয়ালেন পিরোজপুরের জেলা প্রশাসক (ডিসি) আবু আলী মো. সাজ্জাদ হোসেন।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে পিরোজপুর জেলা শহরের টাউন ক্লাবের সামনে কুকুরগুলোকে খিচুড়ি খাইয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক।

পিরোজপুর প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বার্তা২৪.কমকে জানান, করোনা পরিস্থিতি মোকাবিলায় বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে পিরোজপুর জেলা প্রশাসন। সঙ্গরোধে থাকার পরামর্শ না মানলে জরিমানা, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বেশি দামে বিক্রির বিরুদ্ধে ও বাজার দর স্বাভাবিক রাখতে প্রতিদিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। পাশাপাশি বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণের খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, এসব কার্যক্রমের অংশ হিসেবে জেলা শহরের ক্ষুধার্ত বেওয়ারিশ কুকুরগুলোকেও নিয়মিত খাওয়ানো হবে। বৃহস্পতিবার রাতে এ কার্যক্রম শুরু করা হলো।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন