১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

ভোটের দিন অস্ত্র নিয়ে কেন্দ্রে যেতে ‘বললেন’ ইউপি মেম্বার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, ০৬ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোটের দিন অস্ত্র নিয়ে কেন্দ্রে যেতে বলেছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার (সদস্য) মো. কবির হোসেন। ৩ মে উপজেলার ব্রাহ্মণগ্রাম এলাকার পশ্চিম পাড়ায় এক নির্বাচনী সভায় তিনি এ কথা বলেন।

এক মিনিট ১৯ সেকেন্ডের এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে কবির হোসেনকে বলতে শোনা যায়, আমাদের কিন্তু ভোটের দিন প্রত্যেককে যার যার বেগে যার যার অস্ত্র লয়া মাঠে আসতে হবে।

এ সময় তিনি ওই এলাকার কেন্দ্র থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী ছাইদুর রহমান স্বপনকে ৫০০ ভোটে জয়ী করার আহ্বান জানান। পাশাপাশি ছাইদুর রহমানের পক্ষে কাজ করার জন্য উপস্থিত সবার প্রতিশ্রুতি আদায় করেন। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক দুবরাজ।

এ বিষয়ে কবির হোসেন বলেন, আমি বেগে বলতে গতি বুঝিয়েছি। আর অস্ত্র বলতে ভোটকে বুঝিয়েছি। আসলে গ্রামের ভাষায় আবেগ নিয়ে বলতে গিয়ে বিষয়টা অন্য রকম শোনা গেছে। ইউএনও রোববার আমাকে বিষয়টি নিয়ে ডাকিয়েছিলেন। আমি এভাবে বলে এসেছি। প্রার্থী ছাইদুর রহমানও সেখানে উপস্থিত ছিলেন।

53 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন