২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলায় লঞ্চের ধাক্কায় পা থেঁতলে গেল যাত্রীর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, ২৮ জুন ২০১৯

ভোলার দৌলতখান উপজেলায় কর্ণফুলী-১৩ লঞ্চের ধাক্কায় মো. নাসির আহমেদ (৫৫) নামের এক যাত্রীর ডান পা থেঁতলে গেছে। বৃহস্পতিবার (২৭ জুন) রাত সাড়ে ৮ টায় দৌলতখান লঞ্চঘাটে এ দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসে।

আহত যাত্রীর নাসিরের শ্যালক পারভেজ মাহামুদ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় নাসির আহমেদ তার স্ত্রীসহ ঢাকায় আসার জন্য দৌলতখান লঞ্চঘাটে অপেক্ষা করছিলেন। চরফ্যাশন উপজেলার বেতুয়া ঘাট থেকে ছেড়ে আসা কর্ণফুলী-১৩ লঞ্চটি রাত সাড়ে ৮ টার দিকে দৌলতখান ঘাটে এসে ভিড়ছিল।

এ সময় লঞ্চে উঠতে গেলে দড়ি ছিড়ে লঞ্চের ধাক্কায় নিচে পড়ে যান নাসির। এ ঘটনায় তার ডান পা লঞ্চের সাথে থেঁতলে যায়। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিলেও অবস্থা অবনতি হওয়ায় তাকে রাতেই ঢাকায় প্রেরণ করেন। নাসিরের একটি পা নষ্ট হওয়ার আশংকা রয়েছে। এ ঘটনার পর কর্ণফুলী লঞ্চের লোকজন আহত যাত্রীকে কোনো সহায়তা না করে দ্রুত ঘাট ত্যাগ করে চলে যায়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, বিষয়টি আমরা শুনেছি। তবে কেউ আমাদের কাছে লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন