১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৫৭ অপরাহ্ণ, ০২ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী ৩য় ধাপে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে। মনোনয়ন পত্র জমা দানের শেষে দিনে বৃহস্পতিবার (২ মে) ১৫ জন প্রার্থী সহকারি রিটার্নি অফিসারের কাছে মনোনয়ন পত্র দিয়েছেন।

উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহমেদ, মো. বায়জিদ আহম্মেদ খান, মনির হোসেন সোহেল, মাহাবুবুর রহমান, রফিকুল্লাহ ও আবু মোতালেব। ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান সিফাত, সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান বাদশা, আলাউদ্দিন ও হোসাইন মোশারফ সাকু।
এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, সাবেক ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, তাহেরুন্নেসা নাসিমা, আরিফা সুলতানা, শাহানাজ আক্তার ও সানজিদা আক্তার সুমনা।

সহকারি রিটার্নি অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল কাইয়ুম জানান, রিটার্নি কর্মকর্তার কার্যালয়ে আগামী ৫ মে যাচাই-বাছাই, ৬-৮ মে আপিল, ৯-১১ মে নিস্পত্তি, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১২ মে, প্রতীক বরাদ্ধ ১৩ মে এবং নির্বাচন আগামী ২৯ মে। এ উপজেলার ইভিএম পদ্দতিতে ভোট গ্রহণ করা হবে। নির্বাচণ অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে প্রশাসন সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

90 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন