২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মাটিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৫ অপরাহ্ণ, ১০ নভেম্বর ২০২১

মাটিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, নলছিটি >> ঝালকাঠি নলছিটি উপজেলা মাটিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবনির্বাচিত পরিচালনা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় বিদ্যালয়ের অফিস কক্ষে নবনির্বাচিত পরিচালনা কমিটির পরিচিতি ও প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে বিদ্যালয়ের শিক্ষকরা নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানায়।

পরে বিদ্যালয়ের মাঠ চত্বরে এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসীন আলি মৃধা। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেন বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালোভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুল করিম খান, সাবেক প্রধান শিক্ষক আ. ওয়াহেদ খান, পৌর কাউন্সিলর খাদিজা বেগম, আওয়ামী লীগ নেতা গৌতম দত্ত প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন