২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মানব পাচার বিরোধী কনসার্টে গাইবেন মমতাজ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৫১ অপরাহ্ণ, ২২ মে ২০২৩

মানব পাচার বিরোধী কনসার্টে গাইবেন মমতাজ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সুইজারল্যান্ড দূতাবাস, বাংলাদেশ এর সহযোগিতায় উইনরক ইন্টারন্যাশনাল পরিচালিত ‘আশ্বাস: মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত নারী ও পুরুষদের জন্য’ প্রকল্পের মাসব্যাপী প্রচারণার অংশ হিসেবে দেশের চার জেলায় আয়োজন করা হয়েছে ‘সচেতনতামূলক কনসার্ট ও প্রামাণ্যচিত্র প্রদর্শন’।

ইতিমধ্যেই খুলনা, সাতক্ষীরা ও যশোরে মানব পাচার প্রতিরোধ ও সারভাইভারদের সুরক্ষা কার্যক্রমের এই আয়োজন সফলভাবে শেষ হয়েছে। আর আগামী ২৭ মে কক্সবাজারে অনুষ্ঠিত হবে এই আয়োজনের সমাপনী কনসার্ট।

উইনরক ইন্টারন্যাশনালের এই মানব পাচার বিরোধী প্রচারণার সঙ্গে একাত্ম প্রকাশ করে কক্সবাজারের লাবনী পয়েন্ট অনুষ্ঠিতব্য কনসার্টের্ অংশ নেবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম এবং ব্যান্ডদল মাদল।

এছাড়াও অনুষ্ঠানে মানব পাচার বিরোধী একটি ‘পট গান’ এবং মানব পাচার প্রতিরোধে সচেতনতা, সমাজে মানব পাচারের শিকার সারভাইভারদের অধিকার বিষয়ক উইনরক ইন্টারন্যাশনাল প্রণীত প্রামাণ্যচিত্র ‘আগুন পাখি’ প্রদর্শন করা হবে। বিকেল ৪টা থেকে শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ৮টা পর্যন্ত আর এটি সবার জন্য উন্মুক্ত।

বিজ্ঞাপনী সংস্থা কুল এক্সপোজারের সার্বিক ব্যবস্থাপনায় গত ৪ মে খুলনায় এই আয়োজনের উদ্বোধনী কনসার্ট অনুষ্ঠিত হয়। যেখানে সংগীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী চন্দনা মজুমদার ও ব্যান্ড ডিফারেন্ট টাচ।

একই ধারাবাহিকতায় ৭ মে সাতক্ষীরায় অনুষ্ঠিত কনসার্টে ছিলেন চন্দনা মজুমদার ও সন্দীপন। ১০ মে যশোরে অনুষ্ঠিত কনসার্টে গান পরিবেশন করে জলের গান ও সন্দীপন। প্রতিটি আয়োজনেই উইনরক ইন্টারন্যাশনাল প্রণীত প্রামাণ্যচিত্রটি প্রদর্শিত হয়।

 

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন