১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেপ্তার করা হবে: হারুন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:৪৩ অপরাহ্ণ, ০২ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন, ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মোট তিনটি মামলা দায়ের হবে।

মিল্টনকে রিমান্ডে নিয়ে তার স্ত্রীকেও (মিতু হালদার) ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে। আর যদি কেউ তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করে তাহলে তার স্ত্রীকেও গ্রেপ্তার করা হবে। তার বিরুদ্ধে যে অভিযোগ সেগুলো তিনি অস্বীকার করতে পারেননি৷

বৃহস্পতিবার (২ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার। মোহাম্মদ হারুন অর রশীদ বলেন,মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে এখন পর্যন্ত একটি মামলা হয়েছে। মামলায় সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ডে নেওয়ার পরে তার যে অপকর্মগুলো রয়েছে সবগুলো তদন্ত করে বের করা হবে।

মিল্টনের বিরুদ্ধে আরও দুজন বাদী মামলা করার জন্য থানায় রয়েছেন বলে জানান তিনি। ডিএমপির অতিরিক্ত কমিশনার সাংবাদিকদের বলেন, লাশ দাফনের পর চিকিৎসা ও সিটি করপোরেশনের স্বাক্ষর ও সিল জাল করে মৃত সনদ দিতেন মিল্টন সমাদ্দার। সেই সিলগুলো উদ্ধার করা হয়েছে।

55 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন