২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাজাপুর রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে লিপু সভাপতি অহিদ সম্পাদক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৭ অপরাহ্ণ, ০১ ফেব্রুয়ারি ২০২০

ঝালকাঠির রাজাপুর রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হয়েছে।এতে  মো. মঈনুল হক লিপুকে সভাপতি (দৈনিক দেশ রুপান্তর) ও মো. অহিদ সাইফুলকে (দৈনিক স্বদেশ প্রতিদিন) সাধারণ সম্পাদক করে সাত সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠণ করা হয়েছে।

বৃহস্পতিবার গত ২৩ জানুয়ারি তারিখ বিকালে রাজাপুর সরকারী কলেজ শিক্ষক মিলনায়তনে নির্বাচন কমিশনার রাজাপুর সরকারী কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান  আগামী এক বছরের জন্য মো. মঈনুল হক লিপুকে সভাপতি ও মো. অহিদ সাইফুলকে সাধারণ সম্পাদক ঘেষণা করেন। এর আগে ২১ জানুয়ারি মনোনয়ন পত্র দাখিল করা হয়। সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল পদে একাধিক প্রার্থী না থাকায় সাত সদস্য বিশিষ্ট কমিটির সকল পদের প্রার্থীকে বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশনার গোলাম বারী খান।

কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মো. আবু বকর সিদ্দীক (বরিশাল সময়), সহ সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা (ভোরের আলো), অর্থ সম্পাদক মো. জামাল হোসেন (দখিনের খবর)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, তুহিন মাতুব্বর (বরিশাল প্রতিদিন) ও মো. দেলোয়ার হোসেন মিলন (দৈনিক তালাশ)। এসময় রাজাপুর সরকারী কলেজের প্রভাষক শামসুল আলম বাবুল ও মালেক কলেজ প্রভাষক মো. জহির উদ্দিন বাবর উপস্থিত থেকে সহকারী কমিশনারের দায়িত্ব পালন করেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন