১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রেললাইনে বসে ছিলেন যুবক, ওপর দিয়ে চলে গেল ট্রেন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, ২৯ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: রেললাইনে বসে ছিলেন এক যুবক (২৫)। একটি ট্রেন এলে তার দুই পা কাটা পড়ে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। যুবকের ট্রেনের নিচে কাটা পড়ার ঘটনাটি ঘটেছে রোববার (২৮ এপ্রিল) রাতে রাজধানীর খিলগাঁও পুলিশ ফাঁড়ি সংলগ্ন রেললাইনে। সোমবার (২৯ এপ্রিল) ভোরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। যুবকের নাম-পরিচয় নিশ্চিত করা যায়নি।

তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সেলিম জানান, রাত সাড়ে ১১টার দিকে খিলগাঁও পুলিশ ফাঁড়ি সংলগ্ন রেললাইনের বসে ছিলেন ওই যুবক। এমন সময় কমলাপুরগামী একটি ট্রেন তার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে যায় তার দুই পা।

তিনি জানান, দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে ওই যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে এসে ভর্তি করানো হয়। আশপাশের কেউ তার নাম পরিচয় জানাতে পারেননি। চিকিৎসকের বরাত দিয়ে যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটির পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় ভোরে ওই যুবক মারা গেছেন। তার নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

43 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন