১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

লায়লাকে মেরে চেহারা নষ্ট করে দিয়েছেন মামুন!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:৪৫ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০২৩

লায়লাকে মেরে চেহারা নষ্ট করে দিয়েছেন মামুন!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: প্রিন্স মামুন ও লায়লা। টিকটকের আলোচিত নাম। ফেসবুক ইউটিউবের সামাজিক মাধ্যমে বিনোদনভিত্তিক কন্টেন্ট বানিয়ে বরাবরই আলোচনায় ছিলেন। করেন মিউজিক ভিডিও। এবার এই দম্পতি জুটি আলোচনায় এলেন নতুনভাবে। লায়লাকে নাকি প্রকাশ্য রাস্তায় মেরেছেন মামুন।

মধ্যরাতে লায়লাকে একটি লাইভ ভিডিওতে দেখা যায়, রাজধানীর বারিধারার ফুটপাতে এসে কাঁদছেন। সেই সঙ্গে বলছেন মামুন আমাকে মেরেছে, মামুন আমাকে মদ খেয়ে এসে মোবাইল দিয়ে মেরেছে। দেখুন আমার চেহারা নষ্ট করে দিয়েছে। সে আমার ফেসবুক পেইজ ডিলিট করে দিয়েছে, আপনারা স্ক্রিন রেকর্ডার দিয়ে এই ভিডিও রেকর্ড করেন প্লিজ।

লায়লা আরো বলেন, আমি ট্রিপল নাইনে ফোন দিয়েছিলাম। তারা ক্যান্টনমেন্ট থানায় কানেক্ট করে দিয়েছে। কিন্তু ওই থানার পুলিশ নাকি মধ্যরাতে আসতে পারবে না। এ সময় লায়লাকে কান্না করতেও দেখা যায়। এরইমধ্যে লায়লার এই ভিডিওটি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

এদিকে, লায়লার প্রসঙ্গে প্রিন্স মামুন অপর একটি ভিডিওতে বলেন, আমার ক্যারিয়ারের যতটা সম্মান কামাইছি, যতটা অর্জন করেছি সব নষ্ট করেছি লায়লার সঙ্গে সম্পর্ক করে। এ বিষয়ে থানায় কোনো অভিযোগ এখন পর্যন্ত করা হয়নি।

34 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন