১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শীর্ষস্থান দখলে নিতে দুপুরে মাঠে নামছে বরিশালের বিপক্ষে মাঠে নামছে কুমিল্লা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

শীর্ষস্থান দখলে নিতে দুপুরে মাঠে নামছে বরিশালের বিপক্ষে মাঠে নামছে কুমিল্লা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসরের চ্ট্টগ্রাম পর্ব শেষ করে আজ থেকে শুরু হচ্ছে ঢাকা পর্বের খেলা। ঢাকা পর্বে আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে লিগ পর্বের শেষ দুইটি ম্যাচ।দিনের প্রথম ম্যাচে দুপুর দুইটায় ফরচুন বরিশাল মোকাবেলা করবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

এই ম্যাচে কুমিল্লা জিতলে রংপুর রাইডার্সকে টপকে পয়েন্ট তালিকার ১ নম্বরে উঠে যেতে পারে। যদিও সেটা প্লে অফে কোনো প্রভাব ফেলবে না। অন্যদিকে ফরচুন বরিশাল এই ম্যাচ হারলেও তারা ঠিকই শেষ চারে থেকে লিগ পর্ব শেষ করবে।এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা আজ তাদের শেষ ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে বিশাল ব্যবধানে জিতে গেলেও রানরেটের কারণে বাদ পড়তে পারে।

কুমিল্লা শিবিরে কিছুটা দুঃশ্চিন্তা পেসার মুস্তাফিজের না থাকা। শঙ্কা মুক্ত ফিজ আছেন ফিজিওর পর্যবেক্ষণে। এক ম্যাচ কম খেলে কুমিল্লা রয়েছে দ্বিতীয় স্থানে। বরিশালকে বড় ব্যবধানে হারাতে পারলে শীর্ষস্থানটা দখলে নেয়ার সুযোগ বর্তমান চ্যাম্পিয়নদের। সমান তালে পারফর্ম করছেন দেশি ও বিদেশি ক্রিকেটাররা।

যদিও ম্যাচের আগের দিন বেশির ভাগ বিদেশি ক্রিকেটার ছিলেন বিশ্রামে। কুমিল্লার ফিনিশার জাকের আলী অনিক আশাবাদী বরিশালের বিপক্ষে আরো একটা জয়ের। এদিকে ফরচুন বরিশালের লড়াইটা জয়ে ফেরার। সবশেষ সাগরিকায় রংপুরের কাছে হেরেছে তামিম ইকবালরা। প্লে-অফের লড়াইয়ে নামার আগে জয়ের জন্য মরিয়া সাউদার্ন আর্মিরা।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন