১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

হিট স্ট্রোকে যুবকের মৃত্যু!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:২৭ অপরাহ্ণ, ২৮ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শনিবার দুপুরে উপজেলার চাপরতলা ইউনিয়নের বেঙ্গাউতা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চাপরতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর ভূইয়া ।

নিহত জাকির মিয়া (৩০) চাপরতলা ইউনিয়নের বেঙ্গাউতা গ্রামের বড় বাড়ির সুলমান মিয়ার ছেলে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে নিজেদের কৃষি জমিতে কাজ করতে যান জাকির মিয়া। সেখানে তিনি বুকে ব্যথা অনুভব করেন।

পরে তাকে বাড়িতে নিয়ে এসে পরিবারের লোকজন মাথায় পানি ঢালে। কিন্তু ব্যথা না কমায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের চাচাত বোন হাফিজা বেগম জানান, জাকির কৃষি জমিতে প্রচণ্ড রোদে কাজ করার সময় বুকে ব্যথা অনুভব করেন। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মারা যান।

চাপরতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর ভূইয়া বলেন, নিজেদের জমির ধান কাঁটতে গিয়ে প্রচণ্ড গরমে হিট স্ট্রোক করে জাকির মারা গেছেন। তিনি আগে প্রবাসী ছিল। কিছুদিন হয় বিয়ে করেছেন। নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সোহাগ রানা বলেন, হিট স্ট্রোকে নিহতের বিষয়টি আমার জানা নেই

60 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন