৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৬ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২০

বার্তা পরিবেশক, রাজাপুর:: ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মাওলানা মো: জালাল উদ্দিন (৩৫) নামের এক শিক্ষক গুরুতর রক্তাক্ত জখম হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে উপজেলার বাদুরতলা মোড় এলাকায় সেটেলমেন্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহত জালাল উদ্দিন বর্তমানে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জালাল উপজেলা বাগড়ী এলাকার আজিজিয়া নুরানী মাদ্রাসার শিক্ষক ও দক্ষিণ রাজাপুর এলাকার আব্দুল হক ফরাজীর ছেলে।

আহত জালাল বরিশালটাইমসকে জানান, প্রতিপক্ষরা দীর্ঘদিন যাবৎ জোরপূর্বক তাদের জমি দখল করে আসছে। এমনকি তার বৃদ্ধ বাবাকে প্রতিপক্ষরা মারধর করে। এ ঘটনায় ঝালকাঠি আদালতে ফৌজদারী ও দেওয়ানী মামলা চলমান রয়েছে। শনিবার সন্ধ্যায় প্রতিপক্ষদের সাথে মিমাংশার জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শালিশ বৈঠকে বসেন। এ সময় জালালকে আদালতে চলমান মামলা উত্তোলনের জন্য চাপ প্রয়োগ করলে তাতে জালাল রাজি না হওয়ায় প্রতিপক্ষরা একই এলাকার মৃত. আব্দুল রশীদ ফরাজীর ছেলে আব্দুল জলিল ওরফে জলমিয়া, চান মিয়া, ফারুক ও লাল মিয়া এবং তাদের আত্তীয় হেমায়েত উদ্দিন সিকদার মিলে শালিসগণের সামনে হামলা চালায় এতে জালাল গুরুতর রক্তাক্ত জখম হয়। এ সময় হামলাকারীরা জালালের পকেটে থাকা নগদ ১০ হাজার টাকা ও পাশে রাখা বাইসাইকেল নিয়ে যায়। আহত অবস্থায় জালালকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বর্তমানে জালাল সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে শালিসগণের মধ্যে আবু হানিফ বরিশালটাইমসকে জানান, তাদের সামনে জালালের ওপর হামলা চালায়নি। বরং নামাজ পরার উদ্দেশে বাইসাইকেলযোগে যাওয়ার সময় জালালের উপড় হামলা চালায়।

এ বিষয়ে অভিযুক্তদের মধ্যে আব্দুল জলিল ওরফে জলমিয়া অভিযোগ অস্বীকার করে বরিশালটাইমসকে জানান, জালালের সাথে শুধু কথা কাটাকাটি হয়েছে এবং সামান্য হাতাহাতি হয়েছে। তিনি আরও বলেন টাকা ও সাইকেল আমরা কিছুই নেইনি।

রাজাপুর থানা পুলিশ জানায়, এ বিষয়ে লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন