৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

আগৈলঝাড়ায় যুবককে গলাকেটে হত্যাচেষ্টা: কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৩ অপরাহ্ণ, ২৫ অক্টোবর ২০২০

পলাশ দত্ত, আগৈলঝাড়া:: বরিশালের আগৈলঝাড়ায় এক যুবকের গলাকেটে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় কিশোর গ্যাংয়ের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামের মনমথ বৈষ্ণবের ছেলে নয়ন বৈষ্ণব কোদালধোয়া বাজার থেকে শনিবার রাতে নিজ বাড়ি যাওয়ার পথে একদল ছিনতাইকারী পথরোধ করে। এসময় নয়ন বৈষ্ণবের গলাকেটে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ধাওয়া করে বড়মগরা বাজারে কিশোর ছিনতাইকারী উপজেলার বাটরা গ্রামের সৈকত বালা (১৯), পল্লব হালদার (১৮), চিন্ময় হালদার (১৯), সোহাগ বৈদ্য (১৮), রাতুল বৈদ্য (১৪) ও পার্শ্ববর্তী রামশীল গ্রামের চিত্ত হালদারকে (১৯) স্থানীয় বাজারের লোকজন আটক করে পুলিশের কাছে শনিবার রাতেই সোপর্দ করেন। আহত নয়ন বৈষ্ণবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নয়ন বৈষ্ণবের পিতা মনমথ বৈষ্ণব বাদী হয়ে রোববার সকালে থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। রোববার দুপুরে গ্রেফতারদের বরিশাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বরিশালটাইমসকে জানান, কোদালধোয়া বাজারে নয়ন বৈষ্ণব নামে এক জনকে গলাকেটে মোবাইল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ৬ কিশোর ছিনতাইকারীকে বড়মগরা বাজারে আটক হয়। পরে আহত নয়ন বৈষ্ণব আটকদের শনাক্ত করে। তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন