৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

মোটরসাইকেল-প্রাইভেটকার ও বাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৭

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, ১৪ মে ২০২২

মোটরসাইকেল-প্রাইভেটকার ও বাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৭

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

বিষয়টি নিশ্চিত করে কাশিয়ানী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বলেন, খুলনা থেকে মাওয়াগামী রাজীব পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারকে ধাক্কা দেয়।

এরপর একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। তবে এখনো কারো পরিচয় জানা যায়নি।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন