৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

বাউফলে অস্ত্রের মুখে জিম্মি করে বিকাশ ব্যবসায়ীর বাসায় ডাকাতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৩ অপরাহ্ণ, ২৪ মে ২০২২

বাউফলে অস্ত্রের মুখে জিম্মি করে বিকাশ ব্যবসায়ীর বাসায় ডাকাতি

মো. জসিম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে ঘরের গ্রীল কেটে অস্ত্রের মাধ্যমে জিম্মি করে এক বিকাশ ব্যবসায়ীর বাসভবনে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২৩ মে) গভীর রাতে ধূলিয়া ইউনিয়নের পূর্বচাঁদকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (২৩ মে) রাতে স্থানীয় শিকদার বাজারের বিকাশ ব্যবসায়ী সোহেল হাওলাদার রাত ১০টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় চলে যায়। এ সময় বাসায় তার বড় ভাই সুমনের স্ত্রী ও শিশু কন্যা অবস্থান করছিল। তারা সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন । পরে গভীর রাতে মুখোশধারী একদল ডাকাত ঘরের গ্রীলকেটে ভিতরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মাধ্যমে ভয়-ভীতি দেখিয়ে হাত-পা বেধে ফেলে। এরপর আলমীরা ভেঙ্গে বিকাশের ব্যবসার জন্য রাখা তিন লাক্ষ টাকা ও পাঁচটি মোবাইল সেট এবং আটভরি স্বর্ণ নিয়ে যায় ডাকাতদল। সোহেলের বাবা অবসরপ্রাপ্ত আনছার সদস্য মো. মকবুল হাওলাদার ও মা ওই রাতে বাড়ী ছিলেন না। তাঁরা চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আল মামুন বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন