২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে বসতঘরে অগ্নিকান্ডে ঘুমন্ত যুবকের মর্মান্তিক মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:২৬ অপরাহ্ণ, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

পিরোজপুরে বসতঘরে অগ্নিকান্ডে ঘুমন্ত যুবকের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুর পৌরসভায় ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মো. সোহেল হাওলাদার (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরে পৌরশহরের ৬ নম্বর ওয়ার্ডের কৃষ্ণচূড়া ভাইজোড়া গ্রামে এ অগ্নিকাণ্ড। সোহেল ওই গ্রামের মো. নজরুল হাওলাদারের ছেলে। তিনি পিরোজপুর বাজারে মাছের ব্যবসা করতেন।

সোহলের বড় ভাই মো. নাসির হাওলাদার বলেন, ‘ছোটভাই ওই ঘরে একাই থাকতো। আমরা পাসের ঘরে থাকি। দিনগত রাত সাড়ে ৩টার দিকে আগুন দেখতে পাই। খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিভিয়ে মরদেহ বের করেন।’

কান্নাজড়িত কণ্ঠে নাসির বলেন, ‘আমার ভাই ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা গেছে। চেষ্টা করেছিলাম তার কাছে পৌঁছাতে কিন্তু আগুনের কারণে পারিনি।’পিরোজপুরে আগুনে পুড়ে ঘুমন্ত যুবকের মৃত্যু

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব কর্মকর্তা আব্দুর রশিদ হক বরিশালটাইমসকে বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে দ্রুত আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। কিন্তু ততক্ষণে ঘুমন্ত অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন