৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বিএনপির আন্দোলন আর জমবে না: বরিশালে নৌমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:০৩ অপরাহ্ণ, ২৭ ডিসেম্বর ২০১৭

 

নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপি বলেছেন, বিএনপির আন্দোলন খালেদা জিয়া ও তারেক রহমানে রক্ষার জন্য। এখানে জনতার কোন স্বার্থ নেই বলে তাদের আন্দোলনে আর সাড়া মিলবে না। বরিশালে মেরিন শিক্ষানবিশদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে একথা বলেন তিনি।

বুধবার সকাল সাড়ে ৯ টায় ডেক ও ইঞ্জিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্র অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন।

এরপর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী আরও বলেন, বিএনপি লুটপাটের রাজনীতি করে বলে জনতা বিএনপির সাথে নেই। যদি থাকতো তাহলে বিএনপির ডাকা আন্দোলনে জনতা মাঠে নামত।

আর আওয়ামী লীগের রাজনীতি হলো জনতার জন্য। জনতাতে সাথে নিয়েই মুক্তিযুদ্ধ করেছি। তাই জনতা শেখ হাসিনার সাথেই আছেন খালেদা জিয়ার সাথে নেই। ।

এই অনুষ্ঠানে বরিশাল ও মাদারীপুর মিলিয়ে ডেক ও ইঞ্জিন বিভাগের ২৭ জন শিক্ষার্থী প্রশিক্ষণ সমাপনীতে অংশ নেয়। এসময় ক্যাডেটদের অংশগ্রহণে কুচকাওয়াজে মন্ত্রী অভিবাদন গ্রহণ করেন।

ডেক ও ইঞ্জিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্রর অধ্যক্ষ মো. আ. মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হয়ে উপস্থিত ছিলেন, বরিশাল সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান সিএম কমোডর মোজাম্মেল হক এবং বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লঞ্চ মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সাইদুর রহমান রিন্টু প্রমুখ।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন