৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বিএনপি উন্নয়নবিমুখ সংগঠন : বরগুনায় সেতুমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৯ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০১৮

বিএনপিকে অরাজনৈতিক এবং উন্নয়নবিমুখ সংগঠন উল্লেখ করে ‘ভুয়া-ভুয়া’ স্লোগান তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় তার সঙ্গে সুর মিলিয়ে জনসভা ও এর আশপাশে থাকা হাজার হাজার মানুষ ‘ভুয়া-ভুয়া’ স্লোগান দেন। ওবায়দুল কাদের বলেন, বিএনপি কি? ভুয়া। বিএনপি কি? ভুয়া-ভুয়া-ভুয়া।

শনিবার বরগুনার তালতলীর জনসভায় উপস্থিত মানুষের উদ্দেশে কাদের বলেন- আমাদের নেত্রীর প্রতি আস্থা আছে? নেত্রীর উন্নয়নে খুশি আপনারা? জনতা বলেন হ্যাঁ-হ্যাঁ-হ্যাঁ।

কাদের বলেন, দপদপিয়া সেতু হয়েছে, পায়রা বন্দর হয়েছে, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল সেতু হয়েছে, বিদ্যুৎ উৎপাদন কেন্ত্র হয়েছে, লেবুখালি সেতু হয়েছে। এখন পদ্মা সেতু হয়ে গেলে আপনাদের আর খুঁজে পাওয়া যাবে না বাড়িতে। আপনারা তো এখন ঘুরে বেড়াবেন দেশজুড়ে। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের জোয়ার বইছে সর্বত্র।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপি মানে নালিশ পার্টি। তারা শুধু নালিশ করে বেড়ায়। ঈদের পর আন্দোলনের নামার কথা বলে তারা। ঈদের কথা বলতে বলতে তারা গত ১০ বছরে ৪০টি ঈদ অতিবাহিত করেছে। অথচ তারা এখনো আন্দোলনে নামতে পারেনি। যারা ১০ বছরে আন্দোলনে নামতে পারেনি, তাদের ১০ দিনে আন্দোলনে নামা সম্ভব নয়।

জনসভায় আরও বক্তব্য রাখেন- কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রমুখ।

এর আগে বিকেল ৩টা ১৫ মিনিটে তালতলীতে হেলিকপ্টারে অবতরণ করেন প্রধানমন্ত্রী। ৩টা ২৭ মিনিটে জনসভা মাঠে আসেন তিনি। জনসভায় ভাষণ দেয়ার আগে বরগুনার বিভিন্ন স্থানে নির্মিত ২১টি উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন