৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

বরগুনায় প্রার্থীসহ ৫ জনকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫১ অপরাহ্ণ, ২১ মার্চ ২০১৬

বরগুনার বেতাগীতে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে বেতাগী সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বশিরুল আলম পলাশ নামে এক সদস্য প্রার্থীসহ পাঁচজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

সোমবার বিকেলে ৩ নম্বর ওয়ার্ডের লক্ষীপুরা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন- সদস্য প্রার্থী বশিরুল আলম পলাশ, তার মামা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুল কুদ্দুস, গোলাম মোস্তফা, জসিম উদ্দিন ও বশির।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী কামাল হোসেন মৃধার নেতৃত্বে তার সমর্থকরা প্রতিদ্বন্দ্বী প্রার্থী বশিরুল আলম, তার মামা আব্দুল কুদ্দুস, গোলাম মোস্তফা, জসিম উদ্দিন ও বশিরকে দা দিয়ে কুপিয়ে জখম করে।

তাদের উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে প্রার্থী বশিরুল আলমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বশিরুল আলমের মামা আব্দুল কুদ্দুস জানান, এলাকায় ভীতি সৃষ্টি করতেই এ হামলা চালানো হয়েছে।

এ বিষয়ে বেতাগী সদর ইউনিয়নের দায়িত্বে থাকা রিটার্নিং অফিসার স্বপন সাহা বলেন, এ ঘটনাটি জেনেছি। বেতাগী থানাকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।

20 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন