২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

‘এমন ভালোবাসা পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৮ অপরাহ্ণ, ০৬ অক্টোবর ২০১৮

দিনটা ছিল শুক্রবার ঠিক দুপুর বেলা। রাজধানীর মিরপুরের এক অভিজাত রেস্তোরাঁর সামনে দেখা গেলো প্রচুর মানুষজনের ভীড়। কারণটা ঠিক বোঝা গেলো না। কারণটা বুঝতেই সেই রেস্তোরাঁর ভেতরে প্রবেশ করা। প্রবেশ করতেই দেখা গেলো সেখানেও রয়েছেন প্রচুর মানুষজন। চলছে গেট টুগেদার পার্টি। প্রত্যেকের চোখে মুখে আনন্দের ছাপ। পরক্ষণেই সেখানে দেখা গেলো প্রথম সিনেমা দিয়ে বাজিমাত করা ঢাকাই ছবির অন্যতম সফল চিত্রনায়ক সিয়াম আহমেদকে। তাকে ঘিরেই নাকি এই আয়োজন।

সিয়ামের ডাই হার্ট ফ্যানস সিয়ামকে চমকে দেয়ার জন্যিই এমন আয়োজন করেছেন। মাত্র এক বছর আগে ‘সিয়াম আহমেদ ফ্যানস ক্লাব’ নামে একটি গ্রুপ খুলে সিয়াম ভক্তরা। দেখতে দেখতে সেই গ্রুপের বয়স এক পার হয়ে দুইয়ে পড়ল। গত ১ অক্টোবর যাত্রা শুরু করে এই গ্রুপের মেম্বার এরই মধ্যে এক লাখেরও বেশি অতিক্রম করেছে।

আর এই এক বছর পূর্তিতেই গতকাল শুক্রবার রাজধানীর মিরপুরে আয়োজন করা হয়েছিলো গেট টুগেদার পার্টি যেখানে স্বয়ং উপস্হিত ছিলেন সিয়াম আহমেদ,সিনজেন ফিল্মসের পরিচালক টিএম ইমরান রাজু ও গ্রুপের প্রায় অধিকাংশ মেম্বার। পুরো এ আয়োজনটি করেছেন সিয়ামিয়ানসরা। আর এই আয়োজনের স্পন্সর করেছেন সিনজেন ফিল্মস।

আজ যারা অনেক বড় বড় তারকা,তাদের এত খ্যাতি সেটা ভক্ত ও দর্শকদের ভালোবাসায়। ভক্ত দর্শকরা ভালোবাসেন বলেই আজ তারা তারকা। অন্যান্যা তারকাদের চেয়ে সিয়াম যেন একটু আলাদাই। তিনি তার ভক্তদের সঙ্গে শত ব্যস্ততার মাঝেও কথা বলেন যেটা অন্যান্য অনেক তারকাই করেন না। ‘সিয়াম আহমেদ ফ্যানস ক্লাব’র প্রায় প্রতিটা মেম্বাররাও খুব এক্টিভ।

প্রতিনিয়তই গ্রুপে সিয়ামের আপডেট প্রকাশ করছেন তারা। অনেকে সিয়ামকে নিয়ে লিখছেন নিজেদের মনের নানান কথা। আর সেসব পোস্টে সিয়াম লাইক কমেন্টস করছেন শত ব্যস্ততার মাঝেও। কথা বলছেন তার ভক্তদের সাথে। তারকাদের কমেন্ট রিপ্লাই পাওয়াটাকে অনেকে অনেক বড় পাওয়া মনে করছেন সিয়ামিয়ানসরা। আর সিয়ামের এমন ভক্তদের ভালোবাসায় সিক্ত সিয়াম নিজে।

শুক্রবার দহনের শুটিং স্পট থেকে শুটিংয়ের কস্টিউম পড়েই সিয়াম সরাসরি চলে আসেন ভক্তদের সঙ্গে সময় কাটাতে। সেখানে পৌঁছে ভক্তদের উদ্দেশ্যে সিয়াম বলেন, আমি যদি কস্টিউম চেইঞ্জ করে আসতাম তাহলে হয়তো সময় কাটাতে পারতাম ১০-১৫ মিনিট। আমি যদি ত্রিশ মিনিটও সময় কাটাতে পারি সেটাই ভালো। আর একটা কথা, দহনের লুক কিংবা গেট আপ আমরা সবসময় গোপন রাখতে চেয়েছি,এখনই প্রকাশ করতে চাই না। দহনের লুকে তুলাকে যদি সবার আগে কেউ সরাসরি দেখতে চায় সেটা মাস্ট বি আপনারাই।’

ভক্তদের এমন আয়োজনে রীতিমত মুগ্ধ ও বেশ উচ্ছ্বসিত সিয়াম। ভক্তদের প্রতি ভালোবাসা স্বীকার করে সিয়াম বলেন, ‘আমার যারা ভক্ত ও শুভাকাঙ্খী আছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। ভক্তদের ভালোবাসাতেই আজ আমি সিয়াম। তারা প্রত্যেকেই ভীষণভাবে আমাকে সাপোর্ট করে যাচ্ছেন। এমন ভালোবাসা পাওয়া সত্যি ভাগ্যের বিষয়। আমার মনে হয় না যে কোথাও এমন কোন নজির আছে কিনা যে কোন ফ্যান ক্লাব এক বছরের মধ্যেই এমন গেট টুগেদার পার্টি আয়োজন করে আর এত অল্প সময়ের মধ্যে এতটা এক্টিভ হতে পারে আমার জানা নেই। অনেক দূর থেকে কষ্ট করে যারা এসেছেন কিংবা আসতে পারেন নি সবার প্রতিই আমার অনেক ভালোবাসা থাকলো।’

প্রিয় তারকাকে কাছে পেয়ে মনিরা তানজুম নামের এক ভক্ত তার অনুভূতি প্রকাশ করে বলেন,‘এভাবে এতো তাড়াতাড়ি স্বপ্ন পূরণ হয়ে যাবে ভাবতেই পারিনি। অনুভূতি যে কেমন ছিলো তা প্রকাশ করা সম্ভব না। আমি যখন বললাম ‘আই ওয়ান্ট টু টাচ ইউ’ তখন সাথে সাথেই সিয়াম হ্যান্ড শেক করলো। বেশি কিছু বলবো না, তাকে দুচোখ ভরে দেখতে পেরেছি, তার হাতের একটু ছোঁয়া পেয়েছি, একটা অটোগ্রাফ পেয়েছি, আর ভালোবাসার ফ্রেমে জড়ানো একটা ছবি পেয়েছি। আর তার মুখে মনিরা নামটা আবারো শুনেছি। এতেই যেন অনেক কিছু পাওয়া হয়ে গেছে আমার।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন