২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

খোঁপা করে চুল বাঁধতে নিষেধ করলেন বাবু!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪০ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০১৮

ছোট পর্দা ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা হিসেবে দর্শকের ব্যপক ভালোবাসা পেয়ে আসছেন ফজলুর রহমান বাবু। অভিনয়ের পাশাপাশি গান গেয়ের সমাদৃত হয়েছেন তিনি। গায়ক হিসেবে তার জনপ্রিয়তাও কম নয়। তাই অভিনয়ের পাশাপাশি সমান তালে গান গেয়েও চলেছেন তিনি।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি গানে কন্ঠ দিয়েছেন ফজলুর রহমান বাবু। ‘খোঁপা ক’রে চুল বেঁধো না জড়ায় তাতে মন, খোলা চুলে মন্দ লাগে ভাবো কী কারণ, বনলতা বলি তোমাকে’- এমনই কথার গানটি লিখেছেন ইন্দুবালাখ্যাত সুরকার প্লাবন কোরেশী। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন এসকে সমীর।

প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়া থেকে গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশিত হয়েছে। খুব শিগগিরই গানটি মিউজিক ভিডিও রিলিজ হবে বলে জানা গেছে।

নাট্যদল ‘আরণ্যক’-এ অভিনয়ের শুরু থেকেই গান গাইতেন। তবে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ চলচ্চিত্রে গান গাওয়ার পর গায়ক হিসেবে বাবুর পরিচিতি ব্যাপকভাবে বেড়ে যায়। স্টেজ শোতেও তার ডাক আসতে থেকে দেশ-বিদেশ থেকে। ‘মনপুরা’ সিনেমার ‘নিথুয়া পাথারে’ গানটি গেয়ে পুরো দেশ কাঁপিয়ে দিয়েছিলেন তিনি। বাবুর গাওয়া আরেকটি জনপ্রিয় গান ‘ইন্দুবালা’।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন