২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

টিপু সুলতানের মনোনয়ন লাভে বাবুগঞ্জের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল ॥ মিষ্টি বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, ১০ সেপ্টেম্বর ২০১৮

টিপু সুলতানের মনোনয়ন লাভে বাবুগঞ্জের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল ॥ মিষ্টি বিতরণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে ওয়ার্কার্স পার্টির দলীয় একক প্রার্থী হিসেবে বর্তমান এমপি অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতানকে চূড়ান্তভাবে মনোনীত এবং নাম ঘোষণা করায় বাবুগঞ্জের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে দলীয় নেতাকর্মীরা। রোববার সন্ধ্যার পরে ওয়ার্কার্স পার্টির দেহেরগতি ইউনিয়ন শাখার উদ্যোগে বরিশাল-ঢাকা মহাসড়কের নতুন হাটে এবং চাঁদপাশা ইউনিয়নের দুটি শাখার উদ্যোগে বটতলা ও উচাঁপোল এলাকায় পৃথক এসব আনন্দ মিছিল-সমাবেশ ও মিষ্টি বিতরণ করে দলীয় নেতাকর্মীরা।

বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া শাখা সম্পাদক মোঃ শহিদ হাওলাদারের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বরিশাল-ঢাকা মহাসড়কের নতুন হাট এলাকা প্রদক্ষিণ শেষে ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ে সমাবেশ করে। এসময় রাকুদিয়া শাখা সম্পাদক মোঃ শহিদ হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা যুবমৈত্রী সভাপতি আলাউদ্দিন খান, যুবমৈত্রী সম্পাদক হাসানুর রহমান পান্নু, কেন্দ্রীয় যুবমৈত্রী নেতা মানিক হাওলাদার মামুন, ওয়ার্কার্স পার্টির রাকুদিয়া শাখার নেতা মান্নান সিকদার, আবুল হোসেন হাওলাদার, কৃষক সমিতির সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, ক্ষেতমজুর ইউনিয়ন নেতা কাঞ্চন মাতুব্বর, আবু কালাম প্রমুখ। সমাবেশ শেষে দলীয় নেতাকর্মী ছাড়াও স্থানীয় নতুন হাটের ব্যবসায়ীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এদিকে চাঁদপাশা ইউনিয়নের ১নং শাখা সম্পাদক আনোয়ার হোসেন মাস্টারের নেতৃত্বে চাঁদপাশার উচাঁপোল এলাকায় রোববার সন্ধ্যার পরে অনুষ্ঠিত একটি আনন্দ মিছিল বাবুগঞ্জ-লাকুটিয়া সড়কের উচাঁপোল বাজার প্রদক্ষিণ করে। সমাবেশ শেষে সেখানে মিষ্টি বিতরণ করে ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা। এসময় ওয়ার্কার্স পার্টির চাঁদপাশা ইউনিয়নের ১নং শাখা সম্পাদক আনোয়ার হোসেন মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির নেতা কামাল হোসেন, সাত্তার তালুকদার, ইউনুস মোল্লা, আনিসুর রহমান খোকা, যুবমৈত্রী নেতা ফরিদ সিকদার প্রমুখ।

এছাড়াও একই সময়ে চাঁদপাশা ইউনিয়নের ২নং শাখা সম্পাদক শাহ আলম শরীফের নেতৃত্বে চাঁদপাশার বটতলা এলাকায় একটি আনন্দ মিছিল বটতলা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সেখানে ২নং শাখা সম্পাদক শাহ আলম শরীফের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির স্থানীয় নেতা লুৎফর রহমান, আউয়াল সরদার, সফর আলী মীর, বাবুল সরদার, সালাম সিকদার, জাকির খান প্রমুখ।

বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অনুষ্ঠিত এসব সমাবেশে বক্তরা শেখ টিপু সুলতানকে আবারও মনোনয়ন দেওয়ায় ওয়ার্কার্স পার্টির সভাপতি সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেননকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সমাবেশ শেষে দলীয় নেতাকর্মীরা একে অপরকে মিষ্টিমুখ করান এবং পরে স্থানীয় বিভিন্ন বাজারে মিষ্টি বিতরণ করা হয়।

উল্লেখ্য, গতবারের মতো এবারও বরিশাল-৩ আসনে এমপি শেখ মো. টিপু সুলতানকে হাতুড়ি প্রতীকের প্রার্থী হিসেবে মনোনীত করেছে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। মনোয়ন বোর্ড ও পার্টির সভাপতি সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন এমপির পক্ষে বৃহস্পতিবার বাবুগঞ্জে অনুষ্ঠিত কর্মীসভায় আনুষ্ঠানিকভাবে বরিশাল-৩ আসনের মনোনীত একক প্রার্থীর নাম ঘোষণা করেন ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু। ওই ঘোষণাকে স্বাগত জানিয়ে গতকাল উপজেলার বিভিন্ন স্থানে এসব আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। এর আগে শুক্রবার রাতে উপজেলা পরিষদ চত্ত্বরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছিল যুবমৈত্রী এবং ছাত্রমৈত্রীর নেতাকর্মীরা। #

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন