২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

প্রথম গানেই ঝড় তুলেছে ‘থাগস অফ হিন্দুস্তান’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৫ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০১৮

প্রকাশ হয়েছে অমিতাভ বচ্চন ও আমির খান অভিনীত ‘থাগস অফ হিন্দুস্তান’। ‘ভাসমাল্লে’ শিরোনামের এই গানটির সঙ্গে অমিতাভের সঙ্গে নেচেছেন আমির। ১৬ অক্টোবর প্রকাশিত এই গানটি ঝড় তুলেছে ইউটিউবে। এরই মধ্যে ৭১ লক্ষ ৩৪ হাজার ৪৭২বার দেখা হয়েছে গানটি। গানের ভিউ বেড়েই চলেছে।

‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির মাধ্যমে ৫৩ বছর বয়সে এই প্রথম বিগ বি-র সঙ্গে নাচের তালে পা মেলাতে পেরে আবেগাপ্লুত আমির খান। শুটিংয়ের আগে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে কিছুটা হলেও নার্ভাস লাগছে বলে জানিয়েছিলেন আমির। ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির মাধ্যমে এই প্রথম একসঙ্গে কাজ করছেন অমিতাভ বচ্চন ও আমির খান।

গানটি রচনা করেছেন অজয় অতুল, গেয়েছেন সুখিন্দর সিং ও বিশাল ডাডলানি। বলিউডে এই প্রথম কোনও সিনেমায় তুলে ধরা হচ্ছে ঠগি থিম ভারতকে স্বাধীন করতে ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে লড়াইয়ের ইতিহাসকে কিছুটা অনুসরণ করা হযেছে এই সিনেমায়।

মঙ্গলবার টুইটারে আমির খান বলেন, ‘আমার কেরিয়ারে এই প্রথম অমিতাভ বচ্চনের সঙ্গে কোনও গানে অভিনয় করতে পেরে আপ্লুত আমি ওই গানের তালে তার সঙ্গে নেচে খুব আনন্দ পেয়েছি।’

‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিতে বিগ বি খোদাবক্স আজাদ ও আমির খান রয়েছেন ফিরাঙ্গি মল্লাহ চরিত্রে। ছবিতে সমুদ্রে এক কমান্ডারের চরিত্রে রয়েছে বিগ বি আর সেখানে ধূর্ত চরিত্রটি ফিরিঙ্গি তথা আমিরের গানের দৃশ্যে ফিরিঙ্গির আসল উদ্দেশ্যর কিছুটা আভাস রয়েছে। একইভাবে উলটো দিকে সেই উদ্দেশ্য নিয়ে খোদাবকশ যে এতটুকু ভাবিত নয় সেটাও দেখানো হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। দিওয়ালিতে মুক্তি পাওয়ার থাগস ‘থাগস অফ হিন্দুস্তান’।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন