২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে জামায়াত নেতা গ্রেপ্তার, বিএনপির দাবি হয়রানি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৭ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০১৮

বরিশাল নগরীতে ২৮ নম্বর ওয়ার্ড জামায়াতে ইসলামীর সেক্রেটারি নুর আলম মিলনকে গ্রেফতার করা হয়েছে। বিমানবন্দর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করে। শুক্রবার (১৩ জুলাই) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়। আদালত নুর আলম মিলনকে কারাগারে পাঠিয়েছে।

নুর আলমের পরিবার থেকে দাবি করা হয়েছে- নুর আলমের বিরুদ্ধে কোনো মামলায় গ্রেফতারি পরোয়ানা নেই। হয়রানি করার উদ্দেশ্যেই তাকে গ্রেফতার করা হয়েছে।

বিমানবন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক এনামুল হক ওই অভিযোগ অস্বীকার করে বলেন, নুরুল আলমের বিরুদ্ধে সরকার বিরোধী প্রচারণা চালানোর অভিযোগ আছে।

অপরদিকে বিএনপির নেতৃবৃন্দ দাবি করেছেন, ধানের শীষ প্রতীকের কর্মী-সমর্থকদের মধ্যে ভীতি ছড়ানোর উদ্দেশ্যে পুলিশ জামায়াত নেতা নুর আলমকে গ্রেফতার করেছে।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক (বরিশাল) সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন জানান, বিএনপির পক্ষ থেকে এ বিষয়টি নির্বাচন কমিশনকে অবহিত করা হবে।

বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, নুর আলম মিলনকে গাড়ি ভাঙচুর মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন