২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে বিএনপি মেয়র প্রার্থীর প্রচারে বাঁধা দেওয়ার অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৮ অপরাহ্ণ, ১১ জুলাই ২০১৮

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারণায় বিএনপি নেতাকর্মীদের বাঁধা দেওয়ার অভিযোগ করেছেন মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার। তিনি বলেন- ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বিভিন্নভাবে বাঁধা এবং হুমকি দিচ্ছেন ধানের শীষ প্রতীকের পক্ষে প্রচারণা চালানো বিএনপি নেতাকর্মীদের।

বুধবার (১১ জুলাই) বরিশাল নগরীর সদর রোডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন- নির্বাচনে টুকিটাকি সমস্যা হবে। এনিয়ে আমরা মাথা ঘামাচ্ছি না। এখন পর্যন্ত তেমন কোনো সমস্যা হয়নি। তবে সুষ্ঠু নির্বাচন নিয়ে শংকা রয়েছে।

বিএনপি’র মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার সদর রোডে গণসংযোগ শেষে পোর্ট রোডসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন।

এদিকে নগরীর বর্ধিতাংশ রসূলপুরে গণসংযোগকালে জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন- নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিনে এখন পর্যন্ত কিছু হয়নি। তাছাড়া নির্বাচনে কিছু সমস্যা হবেই। সেই সমস্যাগুলো অতিক্রম করে আমরা নির্বাচনে জয়ী হব।

এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন- পতাকাবাহী একটি গাড়ি বরিশালে দীর্ঘদিন যাবৎ ঘোরাঘুরি করছে। তিনি মন্ত্রী পদমর্যাদার একজন ব্যক্তি। তিনি একটি বিশেষ উদ্দেশে নিয়েই বরিশালে রয়েছেন। কেননা তার আত্মীয় এবারের নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী। তিনি মন্ত্রী সারা বাংলাদেশেই ঘুরবেন। কিন্তু আমি মনে করি নির্বাচনকালীন সময় তিনি বরিশালে না থাকলে আমাদের জন্য ভালো হবে।

নগরীর মল্লিক রোডে গণসংযোগ কালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ জানান, বিএনপি প্রার্থী যে অভিযোগ করেছেন সেটা ভিত্তিহীন। এরকম কোনো ঘটনা ঘটলে সেটা সবার আগে সাংবাদিকরাই আগে জানবে। সেরকম যদি কোনো খবর পেয়ে থাকেন তাহলে সেটার প্রমান দিতে অনুরোধ করা হয়। তিনি জানান, নগরীতে বেকারত্ব নিরসনের জন্য আমি কাজ করব।

এটাই আমার প্রধান উদ্দেশে। তাছাড়া তরুণদের জন্য ডিজিটালভাবে নানা ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন