২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সাংবাদিক রফিকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৭ অপরাহ্ণ, ১৫ মে ২০১৮

বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আমাদের বরিশাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক এসএম রফিকুল ইসলামের ওপর ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশাল। সোমবার (১৫ মে) নগরীর অশ্বিনী কুমার হলের সামনে (সদর রোডে) বিকেল সাড়ে চারটায় এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সংগঠনের সভাপতি হাসিবুল ইসলামের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- সিনিয়র সাংবাদিক একাত্তর টেলিভিশন বরিশালের ব্যুরো প্রধান বিধান সরকার, দৈনিক সকালের বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক শেখ শামীম আহসান ও সুব্রত বিশ্বাস।

নিউজ এডিটরস্ কাউন্সিলের সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসানের সঞ্চালনায় প্রতিবাদী মানবন্ধনে উপস্থিত ছিলেন- সংগঠনের সাংগঠনিক সম্পাদক খন্দকার রাকিব, কোষাধ্যক্ষ রিপন হাওলাদার, নির্বাহী সদস্য হুমায়ূন কবির রোকন, রিয়াজ পাটোয়ারী, আরিফ হোসেন, এইচএম হেলাল ও আল আমিন গাজী প্রমুখ। মানববন্ধনের মাধ্যমে পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানানো হয় যে ঘটনার সাথে সাথে তিনজনকে আটক করার বিষয়ে, একইসাথে মূল হামলাকারী রনিকে অতিদ্রুত গ্রেফতার করে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের আহবান জানানো হয়। একইসাথে সিটি কর্পোরেশনের মেয়রের প্রতি আহবান জানানো হয়, যেন বেপরোয়া ব্যবসায়ীদের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়।

সিটি কর্পোরেশনের যথাযথ মনিটরিং না থাকায় ক্ষুদ্র থেকে বৃহৎ ব্যবসায়ীরা স্বেচ্ছাচারিতার মাধ্যমে ব্যবসা চালিয়ে যাচ্ছে। এরা ক্রেতাদের হয়রানি ও মারধর প্রায়শই করে থাকে। এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণেরও আহবান জানানো হয় এই মানববন্ধন থেকে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন মেডিকেল জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খান আব্বাস, হেলথ জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ বাবু ও তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদ প্রমুখ।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন