২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সাংবাদিক সুবর্ণা নদী খুনের প্রতিবাদে আগৈলঝাড়ায় মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৯ অপরাহ্ণ, ১১ সেপ্টেম্বর ২০১৮

আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যার প্রতিবাদ এবং হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বরিশালের আগৈলঝাড়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, জাতীয় মানবাধিকার ইউনিটির নেতৃবৃন্দ, আগৈলঝাড়া রিপোটার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে যুদ্ধপরাধীসহ সকল অপরাধের বিচার করছেন। তাই সাংবাদিক নদী হত্যার বিচারও এই সরকার নিশ্চই করবেন বলে আশা প্রকাশ করেন তারা।

আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি কেএম আজাদ রহমানের সভাপতিত্বেসমাবেশে বক্তব্য রাখেন- বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সমন্বয়ক আবু সালেহ লিটন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জসীম সরদার এবং প্রেসক্লাব সাবেক সভাপতি সরদার হারুন রানা প্রমুখ।

সমাবেশে গৈলা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি গিয়াস উদ্দিন মোল্লা, এনজিও সমম্বয় পরিষদের সাধারণ সম্পাদক কাজল দাসগুপ্ত, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আহ্বায়ক আবদুল্লাহ লিটন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ২৮ আগস্ট রাতে পাবনা শহরের রাধানগর মহল্লার বাসার গেটের সামনে সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পরদিন নিহতের মা মর্জিনা বেগম বাদী হয়ে সুবর্ণার সাবেক শ্বশুর, সাবেক স্বামীসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে পাবনা থানায় হত্যা মামলা দায়ের করেন।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন