১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:৬ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ছবি এঁকে প্রধানমন্ত্রীর সম্মাননা পুরষ্কার পেলেন ভোলার স্বরলিপি

বরিশাল টাইমস রিপোর্ট
৪:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

বার্তা পরিবেশক, ভোলা:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ-উল আযাহার শুভেচ্ছা কার্ডের জন্য বিশেষ ছবি এঁকে সম্মাননা ১ লক্ষ টাকা পুরষ্কার পেলেন ভোলা বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিষ্টিক স্কুলের বাকপ্রতিবন্ধী শিক্ষার্থী স্বরলিপি। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ভোলা জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১ লাখ টাকা চেক তুলে দেন স্বরলিপির হাতে।

এসময় তিনি স্বরলিপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আরও সুন্দর সুন্দর ছবি আঁকার জন্য স্বরলিপিকে উৎসাহ প্রদান করেন। উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আতাহার মিঞা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মামুন আল ফারুক, ভোলা পৌরসভার সাবেক মেয়র ভোলা বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিষ্টিক স্কুলে প্রতিষ্ঠতা সদস্য গোলাম নবী আলমগীর, স্কুলের প্রধান শিক্ষক মো: জহিরুল হক কবির, স্বরলিপি বাবা শ্যামল এবং মা মিনতি প্রমুখ।

এসময় ভোলা জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিভিন্ন দাওয়াত পত্রে, শুভেচ্ছা কার্ডে বিভিন্ন প্রতিবন্ধী ও অটিষ্টিক স্কুলের শিক্ষার্থীদের ছবি সংবলিত কার্ড ছাপা হয়। সেই কার্ডে এবার ভোলার স্বরলিপি ছবি স্থান পাওয়ায় আমরা খুবই খুশি ও আনন্দতি। এর আগেও ভোলা চিলড্রেন প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থী ছবি একে এই সম্মাননা পুরষ্কার পায়। তাই শিক্ষার্থীদের আরো ভালোভাবে ছবি আঁকা ও স্কুলের শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের আরো যত্নশীল হওয়ার আহ্বান জানায়।

এদিকে স্বরলিপি বাবা শ্যামল, মা মিনতি মেয়ের এমন সাফল্যে অনেক খুশি। তারা দুজনই ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের নাইটগার্ড ও আয়ার কাজ করেন।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যেন আরেক সাহেদ, নবাব পরিচয়ে দিয়ে চলতো প্রতারণা  ১৭ হাজার টাকা ঘুষ নিয়ে ওসি প্রত্যাহার, বরখাস্ত কনস্টেবল  ভিক্ষার জমানো টাকা মসজিদে দিলেন প্রতিবন্ধী মোজাম  পদ্মাসেতুর ৩৫তম স্প্যান বসানো হচ্ছে না আজ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ যাত্রী নিহত  হত্যার পর এক গর্তেই চাপা দেয়া হয় বাবা-মা-ছেলের লাশ  পিটিয়ে হত্যার পর পুড়িয়ে ফেলা সেই ব্যক্তির পরিচয় মিলেছে  রিফাত হত্যা মামলার ৫ ফাঁসির আসামি বরিশাল কেন্দ্রীয় কারাগারে  পটুয়াখালীতে সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান  গভীর রাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগে তালা দিয়ে ইন্টার্নদের বিক্ষোভ