২ ঘণ্টা আগের আপডেট রাত ২:৫৬ ; মঙ্গলবার ; ডিসেম্বর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাউফলে চিফ হুইপের ভাতিজার বিরুদ্ধে যুবদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ!

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫৫ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৮

পটুয়াখালীর বাউফল উপজেলায় সরকারদলীয় চিফ হুইপ ও স্থানীয় সাংসদ আ স ম ফিরোজের এক ভাতিজার নেতৃত্বে সন্ত্রাসীরা এক যুবদল নেতাকে ঘরে ঢুকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই সময় যুবদল নেতার স্ত্রীকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়।

আহত যুবদল নেতা ও তাঁর স্ত্রীকে পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। গত মঙ্গলবার রাত আটটার দিকে উপজেলার কালাইয়া ইউনিয়নের কালাইয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ওই যুবদল নেতার নাম মো. জসিম উদ্দিন পঞ্চায়েত (৪৫)। তিনি কালাইয়া ইউনিয়ন যুবদলের সভাপতি। তাঁর স্ত্রীর নাম মোসা. মেরিনা বেগম (৩৫)।

বুধবার সকালে সরেজমিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখা গেছে, যুবদল নেতা জসিম ও তাঁর স্ত্রী মেরিনা স্বাস্থ্য কমপ্লেক্সের বিছানায় শুয়ে আছেন। দুজনের মাথায়ই বেন্ডিস ও দুজনের শরীরেরই সেলাইন চলছে।

জসিম বলেন- মঙ্গলবার রাত আটটার দিকে চিফ হুইপের ভাতিজা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কালাইয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এসএম ফয়সাল আহম্মেদ মনির মোল্লার নেতৃত্বে ১৫-২০ জনের একটি সন্ত্রাসী দল শালারে ধর বলে তাঁর ঘরে ঢুকে কুপিয়ে জখম করে। ওই সময় তাঁকে রক্ষা করতে তাঁর স্ত্রী এগিয়ে গেলে তাঁকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। একপর্যায়ে জবাই করে মেরে ফেলার চেষ্টা করলে দৌড়ে পাশের পুকুরে পড়ে গিয়ে রক্ষা পান। পরে স্থানীয় বাসিন্দারা ছুটে এলে তাঁরা চলে যায়।

জসিম আরও বলেন কিছুদিন আগে যুবলীগ নেতা মনির মোল্লা তাঁকে (জসিম) ডেকে বলে কালাইয়া ইউনিয়নে কেউ অন্য কোনো দল করতে পারবে না। তুই যুবলীগে যোগ দে, না হলে পরিনতি ভালো হবে না। তাঁর কথায় সায় না দেওয়ার কারণেই তাঁকে হত্যার চেষ্টা করা হয়েছে।

এর আগে পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে গত শুক্রবার (৯ মার্চ) যুবলীগ নেতা মনির মোল্লা স্থানীয় একটি রোস্তোরায় স্থানীয় ২০ সাংবাদিকের সামনে তাঁদেরকে গুলি করে হত্যার গুমকি দেন এবং অশ্লীল ভাষায় গালাগাল করেন। এ ঘটনায় তিনি ব্যাপক সমালোচিত হন।

যুবলীগ নেতা মনির মোল্লা ১৯৯৬ সালের ৩ আগষ্ট সকালে এক যুবককে ধরে নিয়ে চোখ উদপাটন মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। দীর্ঘদিন কারাভোগের পর বর্তমানে উচ্চ আদালতের জামিনে আছেন।

এ বিষয়ে জানতে চাইলে যুবলীগ নেতা মনির হোসেন মোল্লা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘বিষয়টি আজকে (বুধবার) সকালে বাউফল থানার ওসি সাহেবের মাধ্যমে জেনেছি। আর ঘটনার সময় আমি কালাইয়া বন্দরের দলীয় কার্যালয়ে ছিলাম।’ সাংবাদিকদের হুমকি দিয়েছেন কেন? এমন প্রশ্নের জবাবে দেননি বলে দাবি করেন। এক পর্যায়ে বলেন,ভালো মানুষ খুন হলেও সাক্ষীর অভাবে ন্যায্য বিচার পায় না। এটাও হুমকি নয় কি? এমন প্রশ্নের জবাব না দিয়ে তিনি ফোন কেটে দেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন,‘আহত দম্পত্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে তারা  পুলিশের সামনে থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইব্রেকারে স্পেনকে হারিয়ে শেষ আটে মরক্কো  বিয়ের হুমকি দিলেন স্বামী: ২ সন্তানকে পুড়িয়ে মারলেন মা  লাখ টাকায় বিক্রি প্রধানমন্ত্রীর উপহারের ঘর!  স্বামীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রেমিকার হাত ধরে উধাও স্ত্রী  আ.লীগ অফিস ভাঙচুর: গ্রেফতার আতঙ্কে বাড়িছাড়া বিএনপি নেতাকর্মীরা  ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্বভার নিলেন বাইশারী কলেজের নতুন সভাপতি গোলাম ফারুক  বরগুনা/ ছেলে মারা যাওয়ার ৪ বছরেও শাশুড়িকে ঘরে উঠতে দিলেন না পুত্রবধূ  বিএনপির ১৫০০ নেতাকর্মীকে গ্রেপ্তারের অভিযোগ