৩ ঘণ্টা আগের আপডেট রাত ১:২৪ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিয়ের পরে বস্ত্রহরণ যেখানে নিয়ম

বরিশালটাইমস রিপোর্ট
১:১৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০১৬

যদিও রোম্যান্টিকতার দিক দিয়ে চীনা ব্যক্তিরা একটু রক্ষণশীল কিন্তু বৈবাহিক সম্পর্কের দিক দিয়ে তারা অনেকটাই খোলা মনের। তা আরও ভালো করে বোঝা গেল যখন বিয়ের পরে স্বামীর সামনেই নতুন বউয়ের বস্ত্র খোলার চেষ্টা করতে থাকল একদল অপরিচিত ব্যক্তি।

এটা কোন প্রকারের শ্লীলতাহানি বা ধর্ষণের চেষ্টা নয়, চীনা নিয়মে বিয়ের পরে দম্পতির সঙ্গে এটা এক প্রকারের খেলা। এমনই একটি ভিডিও সম্প্রতি ছড়িয়ে পরেছে সোশ্যাল সাইটে। সেখানে দেখা যাচ্ছে নিজেদের ঘরে বিছানায় অন্তর্বাস পরে বসে রয়েছে নয়া দম্পতি। এক মিনিটের এই ভিডিওটি প্রকাশিত হয়েছে চীনা ভিডিও শেয়ারিং সাইট মিয়াওপাইতে।

জানা গেছে, নয়া বিবাহিত দম্পতি চীনের হেনান প্রদেশের বাসিন্দা। দেখা যাচ্ছে তাদের লাল রঙের বিবাহ পোষাকে নিজেদের ঢাকার চেষ্টা করছেন দুইজন। অজ্ঞাত পরিচয়ের ওই অতিথিদের দেখা গেছে জোরপূর্বক নয়া বিবাহিত কনের অন্তর্বাস খোলার চেষ্টা করতেও। যদিও পরিস্থিতি এতটাই অস্বাচ্ছন্দ্যকর হয়ে উঠেছিল যে কনে আর থাকতে না পেরে প্রতিবাদ করে। এরপর শেষ হয় সেই খেলা।

ইতিমধ্যে সোশ্যাল সাইটগুলিতে পাঁচ লক্ষ ভিউ হয়ে গেছে ভিডিওটির। নয়া দম্পতির সঙ্গে অজ্ঞাত অতিথিদের এমন অভব্য খেলা দেখে অনেকেই প্রতিবাদও করেছে।

Other

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু হবে: রেলপথ মন্ত্রী  হিজলায় পুকুরের মাছ লুট  ঝালকাঠিতে সাধু আন্তনির তীর্থ উৎসবে ভাটিকানের রাষ্ট্রদূত  কুমিল্লাকে উড়িয়ে প্লে অফে বরিশাল, মাঠে নামার আগেই বিদায় খুলনার  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঢাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  পৌরসভা নির্বাচন: পটুয়াখালীতে প্রতীক বরাদ্দ, প্রার্থীদের প্রচারণা শুরু  বরগুনায় ২০ হাজার মিটার কারেন্ট জাল বিনষ্ট  কৃত্রিম সংকটে বেড়েছে মুরগির দাম, কেজিতে ২০ টাকা  ৫০ বছর পর চাঁদে যুক্তরাষ্ট্র : প্রথম বাণিজ্যিক যানের অবতরণ  পর্যটকদের নতুন আকর্ষণ রাঙ্গাবালীর চর হেয়ার দ্বীপ