৩ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৩৮ ; মঙ্গলবার ; ডিসেম্বর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

শেবাচিমে সেবার মানবৃদ্ধির তাগিদ দিলেন নতুন পরিচালক বাকির হোসেন

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১০ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৮

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পরিচালক হিসেবে যোগদান করেছেন ডা. মো. বাকির হোসেন। শনিবার দিনভর তার যোগদান উপলক্ষে তাকে ফুলেল শুভেচ্ছা জানান চিকিৎসক, নার্স ও হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীরা। এসময় তিনি সকলের সাথে পৃথক মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি সকলকে হাসপাতালে রোগী সেবার মানবৃদ্ধির তাগিদ দেন। তিনি বলেন- খুবই দ্রুততার সাথে হাসপাতালটি আরও পরিস্কার পরিছন্ন করা হবে। সাথে দর্শনার্থী চাপও কমিয়ে আনতে হবে। এর পাশাপাশি সকল চিকিৎসক, নার্স ও কর্মকর্তা-কর্মচারীদের যথাযথ সময় কর্মস্থলে উপস্থিত থাকতে হবে।

এর আগে বৃহস্পতিবার ডা. মো. বাকির হোসেন বরিশালে পৌছেই স্বাস্থ্য সেবা উন্নয়ন কমিটির সভাপতি ও মন্ত্রী আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ এমপি সাথে সৌজন্য সাক্ষাত করেন। গত ২৫ মার্চ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য সেবা বিভাগের পার-২ অধিশাখার যুগ্ম সচিব একেএম ফজলুল হক স্বাক্ষরিত এক আদেশে তাকে শেবাচিমের পরিচালক হিসেবে যোগদানের নির্দেশ দেয়া হয়। এর আগে তিনি সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপন শীর্ষক প্রকল্প পরিচালক ছিলেন।

বীর মুক্তিযোদ্ধার সন্তান ডা. মো. বাকির হোসেন ইতোপূর্বে বরিশাল শেবাচিম হাসপাতাল ও বরিশাল এবং সিভিল সার্জন অফিস ছাড়াও দক্ষিণাঞ্চলের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে বিভিন্ন পদে কর্মরত ছিলেন।

তার ছাত্র ও সরকারি চাকুরী জীবনের বেশীভাগ সময়ই কেটেছে এই বরিশালে। আগামী ২০২১ সালের ৭ মার্চ তিনি সরকারি চাকুরী জীবন থেকে অবসর নিবেন।”

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে তারা  পুলিশের সামনে থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইব্রেকারে স্পেনকে হারিয়ে শেষ আটে মরক্কো  বিয়ের হুমকি দিলেন স্বামী: ২ সন্তানকে পুড়িয়ে মারলেন মা  লাখ টাকায় বিক্রি প্রধানমন্ত্রীর উপহারের ঘর!  স্বামীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রেমিকার হাত ধরে উধাও স্ত্রী  আ.লীগ অফিস ভাঙচুর: গ্রেফতার আতঙ্কে বাড়িছাড়া বিএনপি নেতাকর্মীরা  ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্বভার নিলেন বাইশারী কলেজের নতুন সভাপতি গোলাম ফারুক  বরগুনা/ ছেলে মারা যাওয়ার ৪ বছরেও শাশুড়িকে ঘরে উঠতে দিলেন না পুত্রবধূ  বিএনপির ১৫০০ নেতাকর্মীকে গ্রেপ্তারের অভিযোগ