২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আগৈলঝাড়ায় ১০০০ পরিবারের মাঝে আওয়ামী লীগের ইফতারসামগ্রী বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০০ অপরাহ্ণ, ০১ এপ্রিল ২০২৩

আগৈলঝাড়ায় ১০০০ পরিবারের মাঝে আওয়ামী লীগের ইফতারসামগ্রী বিতরণ

আঞ্চলিক প্রতিনিধি:: পবিত্র মাহে রমজান উপলক্ষে আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক হাজার পরিবারের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ শুরু হয়েছে। বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নির্দেশে দলীয় ইফতার মাহফিল স্থগিত রেখে ইফতার মাহফিলের বরাদ্দকৃত অর্থর সাথে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে প্রদান করা চালসহ উপজেলার পাঁচটি ইউনিয়নে এক হাজার দরিদ্র পরিবারকে ইফতারসামগ্রী প্রদান করা হচ্ছে।

শনিবার বিকেলে উপজেলার গৈলা মডেল ইউনিয়নে ইফতার সাম্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন
উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন, উপজেলা ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার এবং গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল হোসেন টিটু তালুকদার।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল সরদার, সাংগঠনিক সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা আওয়ামী লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদার, উপজেলা যুবলীগের নবনির্বাচিত সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, সাধারণ সম্পাদক সহিদ তালুকদার, গৈলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম চানসহ ইউপি সদস্যরা। এসময় মন্ত্রীর দেওয়া ১০ কেজি করে চাল এর সাথে ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি করে তেল বিতরণ করা হয়।

উপজেলার ৫ টি ইউনিয়নের একহাজার পরিবারের মধ্যে এই ইফতারসামগ্রী বিতরণ করবে আওয়মী লীগ।

 

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন