২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আত্মীয়ের বাসা থেকে বেরিয়ে লাশ হলো বুদ্ধি প্রতিবন্ধী কিশোর!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫০ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাজধানীর শ্যামপুর ঢাকা ম্যাচ সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা পড়ে বিশেষ চাহিদাসম্পন্ন (বুদ্ধি প্রতিবন্ধী) এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহতদের নাম আমিনুল ইসলাম (১৬)। গতকাল শনিবার রাত সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল রাতে বাড়ির পাশের আত্মীয়ের বাসা থেকে একা বের হয়ে যায় আমিনুল ইসলাম। এরপর পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে আর পায়নি। তার বাবার নাম- সিরাজুল ইসলাম। মায়ের নাম শাহানুর ইসলাম। তিন ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট।

নিহতের বড় ভাই শফিকুল ইসলাম জানান, তার ছোট ভাই বুদ্ধি প্রতিবন্ধী। গতকাল রাতে পাশের এক আত্মীয়ের বাসায় গিয়েছিল সে। রাতে ওই বাসা থেকে একা বের হয়ে যায় আমিনুল। পরে তাকে আশপাশে খুঁজাখুঁজি করে পাওয়া যায়নি। এরপর এলাকায় মাইকিং করা হয়।

তিনি আরও জানান, রাতে তারা খবর পান যে, জুরাইন রেললাইনে দুর্ঘটনায় একজন মারা গেছে। সেখানে গিয়ে তারা আমিনুলকে শনাক্ত করেন।

ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার সহকারী উপপরিদর্শক এএসআই আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত কিশোর বিশেষ চাাহিদা সম্পন্ন। ট্রেনে কাটা পড়েই তার মৃত্যু হয়েছে। পরে তার স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন