১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

উজিরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন করেন রাশেদ খান মেনন এমপি

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৩০ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০২৪

সরদার সোহেল, উজিরপুর প্রতিনিধিঃ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উজিরপুরে ব্যাপক আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ ও আলোচনা সভা অনুষ্ঠিত। ১৮ এপ্রিল সকাল ১০ টায় উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের মাঠে উজিরপুর উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও উজিরপুর ভেটেরিনারি হাসপাতাল এর উদ্যোগে প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজনে করা হয়।

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানের উদ্ভোধন করেন উজিরপুর বানড়ীপারা আসনে সংসদ সদস‍্য ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি রাশেদ খান মেনন।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য কমরেড রাশেদ খান মেনন। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল।

বক্তৃতা করেন সদ্য যোগদানকৃত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসনাত জাহান খান। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ গোলাম মাওলা। এছাড়া উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ জেরিন জামানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কপিল বিশ্বাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আসমা বেগম, উপজেলা পরিসংখ্যান ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নুর হোসেন,উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ, শিকারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মাঝি, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ছরোয়ার হোসেনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এসময় রাশেদ খান মেনন এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের উন্নয়ন ঘটিয়ে বানিজ‍্যিক ভাবে ও পারিবারিক আমিষের চাহিদা পুরন করার তাগিদে জনগনকে উৎসাহিত করতে চিকিৎসা সেবার মানসন্মত প্রসার ঘটাতে উপজেলা প্রাণি চিকিৎসক এবং সংস্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

78 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন