২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

করোনা এবার কেড়ে নিল সাংবাদিক মিজানুর রহমানের প্রাণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৬ অপরাহ্ণ, ১১ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: করোনা আক্রান্ত হয়ে প্রথম আলোর ডেপুটি এডিটর মিজানুর রহমান খান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ সোমবার বিকেলে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মারা যাওয়ার আগে ওই হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।

রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক ও মিজানুর রহমান খানের ভাই মসিউর রহমান খান জানান, সন্ধ্যা ৬টা ৫ মিনিটে চিকিৎসক মিজানুর রহমান খানকে মৃত ঘোষণা করেন।
এর আগে মসিউর রহমান খান জানিয়েছিলেন, শনিবার সন্ধ্যায় মিজানুর রহমান খানকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। আমরা এখনও কোনো ভালো খবর পাচ্ছি না। তিনি এখনও লাইফ সাপোর্টে রয়েছেন।
গত বছরের ডিসেম্বর মাসে মিজানুর রহমান খান করোনা ভাইরাসে আক্রান্ত হন। এরপর থেকেই তিনি রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) চিকিৎসাধীন।
হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জানিয়েছিলেন, সাংবাদিক মিজানুর রহমান খানের অবস্থা ভালো না। তাই তাকে ভেন্টিলেটরে দিতে বাধ্য হয়েছি। তার প্রচুর অক্সিজেন লাগছে।
তিনি জানান, সাংবাদিক মিজানুরের এখন পোস্ট কোভিড কমপ্লিকেশন এবং সেপটিসেমিয়া উপসর্গ দেখা দিয়েছে। এ কারণেই তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছে।
তিনি আরও জানান, সাংবাদিক মিজানুরের নাকে নল দিয়ে খাওয়ানোর চেষ্টা করা হচ্ছে, কিন্তু সেটা ফেরত আসছে। এটা ভালো লক্ষণ না। তিনি ক্রিটিক্যাল অবস্থায় রয়েছেন।
8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন