২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কাউখালীতে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৩ শুভ উদ্বোধন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:৫৩ অপরাহ্ণ, ০৭ জুন ২০২৩

কাউখালীতে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৩ শুভ উদ্বোধন

পিরোজপুর প্রতিনিধি: ‘মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত”- এই শ্লোগানকে সামনে রেখে বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৩ এর শুভ উদ্বোধন করেন কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার সুলতানা।

উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার সুলানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুজন সাহা, ডাঃ তৌফিক আহম্মেদ সৌরভ, কাউখালী থানা অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হান্নান, কাউখালী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান প্রমূখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুষ্টির ব্যাপারে মায়েদের খেয়াল রাখতে হবে তাছাড়া ছেলে মেয়েদের মধ্যে বিভাজন যাতে না হয় সেদিকে নজর রাখতে হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুজন সাহা বলেন, শিশুদেরকে বাসি পঁচা খাবার খাওয়াবেন না এবং নিয়মিত পুষ্টি খাওয়াবেন। তাছাড়া এই গরমে বেশী বেশী পানি পান করাবেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মেডিকেল টেকনোলজিষ্ট ইপিআই আনিসুল হক।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন