৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

কুরআন প্রতিযোগিতায় বিশ্বজয়ী হাফেজকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:২১ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

কুরআন প্রতিযোগিতায় বিশ্বজয়ী হাফেজকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বিশ্বের ৮০টি দেশকে হারিয়ে ইরানে কুরআন প্রতিযোগিতায় প্রথম হওয়া বাংলাদেশের বিশ্বজয়ী হাফেজ বশির আহমেদকে ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা দেবে ছাত্রলীগ। সোমবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের প্রাঙ্গণে তাকে সংবর্ধনা দেওয়া হবে।

ছাত্রলীগের মাদরাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম এ তথ্য জানিয়ে বলেন, আজ (সোমবার) বিকাল ৩টায় বিশ্বজয়ী হাফেজ বশির আহমেদকে ছাত্রলীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা দেওয়া হবে। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। তিনি বলেন, হাফেজ বশির আহমেদকে ছাত্রলীগের পক্ষ থেকে একটি গিফট বক্স দেওয়া হবে। গিফটের মধ্যে বই, পাঞ্জাবির কাপড়, জায়নামাজ, টুপি, কুরআন শরিফসহ আরও অনেক কিছু থাকবে।

 

28 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন