২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কোভিড ১৯: বরিশাল বিভাগে আরও আক্রান্ত শতাধিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, ০৯ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল বিভাগের ৬ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে কোন মৃত্যু না থাকলেও নতুন করে আরও ১১৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তবে তুলনামুলক হারে বাড়ছে সুস্থতার সংখ্যা। এ পর্যন্ত এই বিভাগে ১ হাজার ৩৫৯ জন করোনা থেকে মুক্তি লাভ করেছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৯৮ জন। বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অফিসের একটি দায়িত্বশীল সূত্র বরিশালটাইমসকে এ তথ্য নিশ্চিত করে বৃহস্পতিবার রাতে।

সূত্রটি জানায়- যার সুস্থ হয়েছে তাদের মধ্যে বরিশাল জেলায় ৩০ জন, পটুয়াখালী জেলায় ১০ জন, ভোলায় ২০ জন, পিরোজপুরে ৯ জন, বরগুনায় ৮ জন ও ঝালকাঠি জেলায় ২১ জন।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস বরিশালটাইমসকে জানান, এ পর্যন্ত এই বিভাগে মৃত্যুবরণ করেছেন ৮০ জন। সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ৬৫১। করোনা রোগীদের মৃত্যুর সংখ্যা বরিশাল, পটুয়াখালী ও ঝালকাঠি জেলায় বেশি। এর মধ্যে বরিশাল জেলায় ৩১ জন, পটুয়াখালীর ২৩, ঝালকাঠির ১১ জন মারা গেছেন। বাকি তিনটি জেলায় ৫ জন করে ১৫ জনের মৃত্যু হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক শ্যামল কৃষ্ণ মণ্ডল বরিশালটাইমসকে জানান, আক্রান্তের দিক দিয়ে সবচেয়ে বেশি বরিশাল জেলায়। এই জেলায় এখন পর্যন্ত ১ হাজার ৭৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া পটুয়াখালী জেলায় ৫৭২ জন, ভোলায় ৩৫৭, পিরোজপুরে ৩১৩, বরগুনায় ৩৪৫ ও ঝালকাঠি জেলায় ২৮৯ জনের করোনা শনাক্ত হয়।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন