২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গৃহবধূকে বেঁধে মারধর, চুল কেটে দিলেন স্বামী ও শ্বশুর-শাশুড়ি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৬ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: পাবনার ভাঙ্গুড়ায় খাদিজা খাতুন (২৫) নামে এক গৃহবধূর চুল কেটে দিয়েছেন তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি। উপজেলার সুলতানপুর গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে ওই গৃহবধূর হাত-পা ও মুখ বেঁধে তার চুল কেটে দেয়া হয়। খাদিজা ওই গ্রামের শাহেদ ফকিরের স্ত্রী। এসময় ওই গৃহবধূকে প্রচণ্ড মারধর করা হয়। পরে বাড়ি থেকে পালিয়ে পাশের মামার বাড়িতে আশ্রয় নেন তিনি। এ ঘটনায় ওই গৃহবধূ শুক্রবার ভাঙ্গুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, পারিবারিক অভাব-অনটন নিয়ে মাদকাসক্ত স্বামী শাহেদের সাথে প্রায়ই ঝগড়া হয় দুই সন্তানের জননী খাদিজা খাতুনের। এর এক পর্যায়ে বৃহস্পতিবার সন্ধ্যায় খাদিজাকে শামী শাহেদ, শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুনের ওপর চড়াও হন। রাত তিনটার দিকে খাদিজার শোবার ঘরে ঢুকে তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি হাত-পা ও মুখ বেঁধে ফেলেন। এসময় তারা খাদিজাকে প্রচণ্ড মারধর করে এবং কাঁচি দিয়ে চুল কেটে দেয়। পরে এ ঘটনা কারো কাছে প্রকাশ করবে না শর্তে খাদিজাকে ছেড়ে দেযন তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি। ভোরে সুযোগ বুঝে খাদিজা বাড়ি থেকে পালিয়ে পাশেই তার মামা আবুল কালামের বাড়িতে আশ্রয় নেন। শুক্রবার সকাল ১১টার দিকে খাদিজা তার মামাকে সাথে নিয়ে ভাঙ্গুড়া থানায় গিয়ে লিখিত অভিযোগ দেন।

ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আসামিদের ধরতে পুলিশ এরই মধ্যে অভিযান শুরু করেছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তরা আটক হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন