২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক, তালিকায় ১৩ জন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৯ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, ভোলা :: চরফ্যাশনে মাথা চাড়া দিয়ে উঠেছে কিশোরগ্যাং। থানার তথ্য মতে ১৩ কিশোর গ্যাংয়ের তালিকা রয়েছে।

তবে ৯ জনের স্পষ্ট তালিকা রয়েছে বলে চরফ্যাশন থানার এসআই আজিজুল ইসলাম জানিয়েছেন।

এই সকল কিশোরগ্যাংয়ের সদস্যরা মোটরসাইকেল যোগে চরফ্যাশন পৌর শহরসহ বিভিন্ন মোড়ে নারীদের ভ্যানিটিব্যাগ ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম করে থাকে। এসব কিশোররা দশম শ্রেণি থেকে কলেজ প্রথম বর্ষের ছাত্র।

থানা রোডে লিটন শীল নামক এক নাপিতের কাছে একই স্টাইলে চুল কাটা হয় বলে কিশোর গ্যাংয়ের এক সদস্য এই প্রতিনিধির কাছে স্বীকার করেছেন।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফীনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে আটক করেছে।

আটককৃত হলো পৌরসভার ৮নং ওয়ার্ডের শাহ মো. মহসিনের ছেলে তানজিল (১৮),২নং ওয়ার্ডের আবদুল খালেকের ছেলে রাকিবুল ইসলাম হিরু (১৯), এবং ৪নং ওয়ার্ডের আবুল কালাম বিশ্বাসের ছেলে মেহেদী হাসান অমি (১৯)।

কিশোরগ্যাংয়ের এসব সদস্যরা গত এক সপ্তাহ ধরে পৌরসভার ১নং ওয়ার্ডের আলীয়া মাদ্রাসা সংলগ্ন ভোলা চরফ্যাশন সড়কে মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার নগদ ১৮ হাজার টাকাসহ মোবাইল সেট এবং নতুন ক্রয়কৃত জামা-কাপড় ছিনতাই করা হয়েছিল।

তাদের বিরুদ্ধে যুবলীগ নেতা পৌর ১নং ওয়ার্ডের বাসিন্দা আবুল খায়ের নাজু পণ্ডিত বাদী হয়ে চরফ্যাশন থানায় ছিনতাই মামলা দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আত্মকৃতদের আদালতে সোপর্দ করেছেন থানা পুলিশ।

চরফ্যাশন থানার এস আই নাজমুল ইসলাম বলেন, তারা চরফ্যাশনের গ্রেড ছিনতাইকারী ও অপকর্মের সঙ্গে জড়িত। তার মধ্যে অনেকে স্কুল কলেজগামী ছাত্রীদের উত্ত্যক্ত, মাদকের সঙ্গে জড়িত তথ্য রয়েছে আমাদের কাছে।

চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফীন সাংবাদিকদের বলেন, তাদের বয়স ১৮-১৯ বছর হবে। কিন্তু শিক্ষাগত যোগ্যতার বয়স অনুযায়ী কিশোর। আইনিভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। বাকি অপরাধীদেরকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন