২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার: পুলিশ বলছে খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩৩ পূর্বাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২২

চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার: পুলিশ বলছে খুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> রাজধানী ঢাকার কেরানীগঞ্জ থেকে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে কেরানীগঞ্জ থানা পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল ১০টার দিকে কেরানীগঞ্জ থেকে রাইমা ইসলাম শিমুর নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শিমুকে হত্যা করা হয়েছে কি না জানতে চাইলে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক জানান, যেহেতু মরদেহটি বস্তাবন্দি ছিল এবং গলায় দাগ ছিল, তাই প্রাথমিকভাবে ধারণা করছি এটি হত্যাকাণ্ড। তবে এ বিষয়ে আমরা তদন্ত করছি।

এবিষয়ে জানতে চাইলে নায়িকা সাদিয়া মির্জা বলেন, কেরানীগঞ্জ থানার ওসি জানিয়েছেন শিমু আপার মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে এখনো জানা যায়নি। শিমু আপা রোববার সকাল ১০টা থেকে আজ পর্যন্ত নিখোঁজ ছিলেন।

জানা গেছে, রোববার সকাল ১০টায় বাসা থেকে বের শিমু। এরপর থেকে তাকে আর কোথায়ও খুঁজে পাননি স্বজনরা। পরে রাত ১১টায় কলাবাগান থানায় শিমু নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরি (জিডি) করে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন